Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে গাছ কাটা শ্রমিকের করুণ মৃত্যু
Tree

হাইমচরে গাছ কাটা শ্রমিকের করুণ মৃত্যু

চাঁদপুরের হাইমচর উপজেলায় গাছ কাটতে গিয়ে গাছের আঘাতে দুলাল পাটওয়ারী (৪৫) নামের এক গাছ শ্রমিকের করুন মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ওই উপজেলার আলগী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক ওই গ্রামের অলি উল্ল্যাহ পাটওয়ারীর ছেলে।

নিহতের মামা আব্দুল কাদের মিয়া জানান, তার ভাগিনা দুলাল পাটওয়ারী গাছের কাজ করতো। মঙ্গলবার সকালে সেসহ অন্যান্য শ্রমিকরা মিলে আলগী গ্রামের তার মামার একটি রেন্টি কড়ই গাছ কাটতে যান। গাছটি প্রায় কাটা হয়ে গেলে সেটি নিচে ফেলার জন্য রশি দিয়ে টান মারলে ওই গাছটি অন্যত্র না পড়ে তার গায়ের ওপর পড়ে। এতে দুলাল পাটওয়ারীর মাথায় এবং শরীরের বিভিন্নস্থানে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন।

স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থা কমপ্লেক্সে নিলে সেখান থেকে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। পরে হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ নুরে আলম নয়ন তাকে মৃত ঘোষনা করেন। এ রির্পোট লেখা পর্যন্ত লাশটি হাসপাতালে পড়ে থাকতে দেখা যায়।

হাইমচর মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আবদুর রাজ্জাক জানান, ‘চাঁদপুর মডেল থানা পুলিশের খবর পেয়ে আমরা চাঁদপুরে এসে লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি করছি। মর্গে প্রেরণের ব্যব্সথা করা হচ্ছে। পরে বিস্তারিত জানা যাবে।’

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply

ইন্টারনেট কানেকশন নেই