Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / শান্তি-শৃংখলা ও উন্নয়নে কাজ করছে সরকার :এ্যাড.জাহিদুল
adv roman

শান্তি-শৃংখলা ও উন্নয়নে কাজ করছে সরকার :এ্যাড.জাহিদুল

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.জাহিদুল ইসলাম রোমান পূজামন্ডপ পরিদর্শন কালে প্রধান অতিথির বক্তব্যে বলেন,‘বর্তমানে দেশে শান্তি-শৃংখলা ও সমৃদ্ধি বজায় রেখে কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। আমাদেরকে এ অর্জন ধরে রাখতে হবে। এ জন্যে সকল ধর্মের লোক এক মন ও অভিন্ন মানসিকতা নিয়ে সরকারের উন্নয়নের কাজে সাধুবাদ জানাতে হবে।’

এ্যাড.জাহিদুল ইসলাম রোমান সোমবার ৭ অক্টোবর রাতে ফরিদগঞ্জের চান্দ্রা,সাহারবাজার,আষ্টা, শ্রীকালীয়াসহ বেশ কিছু এলাকায় চলমান পূজামন্ডপ স্থান পরিদর্শন করার সময় তিনি বর্তমান উন্নয়নের নানা দিক নিয়ে বক্তব্য রাখেন ।

তিনি আরো বলেন,‘বর্তমান সরকারের শহর থেকে গ্রাম পর্যন্ত ধারাবাহিক উন্নয়নের চিত্র ইতোমধ্যে ফুটে উঠছে। আর এতে কিছু বিপদগামী লোক সব সময় সরকারের উন্নয়নকে খুঁটিনাটি ভুলের সাথে মিলিয়ে ম্লান করার চেষ্টায় লিপ্ত রয়েছে। আমরা চেষ্টা করি আপনাদের সাথে থেকে সরকারের উন্নয়নমূলক কাজকে আরো গতিশীল করতে। তাই আগামি দিনেও বর্তমান সরকারের সাথে থেকে দেশকে একটি উন্নত রাষ্ট্রের উন্নয়ন করতে সহযোগিতার হাত বাড়াবেন।

সর্বশেষ শ্রীকালীয়া ও বৈচাতরীর সার্বজনীন দূর্গাপূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য নজরুল ইসলাম পাটওয়ারী,জেলা পরিষদের সদস্য মসিউর রহমান মিঠু,সাইফুল ইসলাম রিপন,সাবেক ছাত্রনেতা মনির হোসেন,গুপ্টি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গনি পাটওয়ারী বাবুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভদ্র, শ্রীকালীয়া বেচাতরী হরিসভা পূজামন্ডপ কমিটির সহ-সভাপতি লিটন দেবনাথ, সংকর সরকার, সাধারণ সম্পাদক তপন চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক পলাশ ঘোষ,কোষাধক্ষ পলাশ সরকার এবং প্রধান অতিথির সাথে ভিডিও কলে সংযুক্ত আরব আমিরাত যুবলীগের সভাপতি সেলিম বেপারী যোগ দেন।

জহিরুল ইসলাম জয় , ৮ অক্টোবর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই