Home / চাঁদপুর / চাঁদপুর মডেল থানায় ৩ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

চাঁদপুর মডেল থানায় ৩ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁদপুর মডেল থানা আরো ৩ মাদক ব্যবসায়ী থানার শেষ সুযোগ চেয়ে আত্মসমর্পণ করেছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসিম উদ্দিন বরাবর পশ্চিম বাগাদীর ঢালীর ঘাট এলাকার জাহাঙ্গীর গাজী ওরফে কেডি জাহাঙ্গীর, মানিক ঢালী ও সোহেল ঢালী ওরফে ইয়াবা সোহেল নামে ৩ মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করে।

পুলিশ পরিদর্শক মো.আব্দুর রব বলেন,‘৩জন মাদক ব্যবসায়ী আর কখনো এ মাদকের সাথে জড়িত থাকবে না, এ মর্মে আত্মসমর্পণ করেছে এবং তারা আরো প্রায় ২০-২৫ জন মাদক ব্যবসায়ীর নাম প্রকাশ করেছে। তাদের মধ্যে অনেকেই মাদকের গডফাদার হিসেবে পরিচিত। আমরা তাদের বিরুদ্ধেও অতি শীঘ্রই অভিযান চালিয়ে আইনের আওতায় আনবো।’

আত্মসমর্পণের সময় চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.হারুনুর রশিদ ও পুলিশ পরিদর্শক (অপারেশন্স এন্ড সিপিআই) মো.আব্দুর রবসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসিম উদ্দিন বলেন,‘আমরা মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তারই অংশ হিসেবে আজকে এ ৩ জন আত্মসমর্পণ করে। কেউ যদি এ ধরনের অপকর্ম থেকে ফিরে আসতে চায় আমরা তাদেরকে অবশ্যই সুযোগ দিবো। তবে তারা যদি পুনরায় মাদকের সাথে জড়িত হয়ে পরে তাহলে আমরা সেইসব আত্মসমর্পণকারীদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা নিবো।’

প্রসঙ্গত,এ বছরের মার্চ মাস থেকে এ নিয়ে দু’শ দশ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করে। যাদের মধ্যে বেশির ভাগই মাদক ব্যবসায়ী বলেন থানা সূত্রে জানা যায়।

মাজহারুল ইসলাম অনিক
২৩ আগস্ট ২০১৯

এজি