Home / চাঁদপুর / চাঁদপুরের আইনশৃঙ্খলা ‘অনেক ভালো’ : জবাবদিহিতা না থাকলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে
Mazedur Rahman Khan..
চাঁদপুর জেলা প্রশাক মো. মাজেদুর রহমান খান (ফাইল ছবি)

চাঁদপুরের আইনশৃঙ্খলা ‘অনেক ভালো’ : জবাবদিহিতা না থাকলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে

চাঁদপুর জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ মে রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

তিনি বলেন, অন্য যে কোনো জেলার তুলনায় চাঁদপুর জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো। তার পরেও সন্ত্রাস, দুর্নীতি, মাদক, ইভটিজিংসহ সমাজিক সকল অপরাধ নিমূলে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের পাশাপাশি পৌর পরিষদ, উপজেলা এবং ইউনিয়ন পরিষদকেও একসাথে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আমরা যারা সরকারি দায়িত্ব ও জনপ্রতিনিধি হয়ে কাজ করছি তাদের সকলকে জবাবদিহিতার মধ্যে নিয়ে আসতে হবে। তা না হলে সরকারের যে উন্নয়ন-অগ্রযাত্রা বাধাগ্রস্থ হবে। আমরা সবাই মিলে যার যার অবস্থান থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে।

সভার আরও বক্তব্য রাখেন, পুলিশ সুপার মো. জিহাদুল কবির পিপিএম, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এমএ ওয়াদুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরীসহ সকল উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ এবং কমিটির সদস্যবৃন্দ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
১২ মে ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই