Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / চাঁদপুরে মোটরসাইকেল ও বাসা বাড়িতে চোর চক্রের মূলহোতা আটক
Sohel

চাঁদপুরে মোটরসাইকেল ও বাসা বাড়িতে চোর চক্রের মূলহোতা আটক

চাঁদপুরে মোটরসাইকেল চোর ও বাসা বাড়িতে দুর্ধষ চুরির ঘটনায় জড়িত চোর চক্রের মুলহোতা সোহেল তালুকদারকে আটক করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার(১৭ জানুয়ারি) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর শহরের নতুন বাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শিমুল সঙ্গীয় ফোর্সসহ তাকে শহরের বিপনীবাগ এলাকা থেকে আটক করেন।

উদ্ধারকৃত সরঞ্জামাদি মধ্যে রয়েছে : একটি নোকিয়া, একটি স্যামস্যাং গ্যালাক্সি, একটি এমআই মডেল টাচ মোবাইল সেট, ২০টি গ্যাস লাইট, ৪৩টি বিভিন্ন আকৃতির চায়না চাবি, বিভিন্ন রকমের ১২টি মোটর সাইকেলেরর চাবি, এক জোড়া গ্লাস, ১৯টি প্লাস্টিকের মুখোশ, ১টি দুইশ এমএফডি কেপাসিটার, ১টি চাবি কাটার রেত, ৫টি মোটর সাইকেলের ভাঙার তালা, ২টি পাইপ ঢালী, ২টি ছোট বগর সেট এলাঙ্গী, ১টি লোহার কেচি, বিভিন্ন সাইজের স্কুড্রাইভার, ফ্রেমসহ ১টি হেসকো ব্লেট, ১টি ছোট কাটার, ১টি হাতুড়ি, ১টি প্লাস, ১টি ১২ ইঞ্চির সেলাই রেঞ্জ ও ২২ ইঞ্চিলম্বা লোহার কোরবারী।

আটক সোহেল তালুকদার জেলার ফরিদগঞ্জ উপজেলার ঘড়িহানা গ্রামের তালুকদার বাড়ি মোঃ আবুল হোসেন তালুকদারের ছেলে। এদিকে দুপুর ২টায় চাঁদপুর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান এ তথ্য প্রদান করেন।

তিনি বলেন, ‘ইদানিং চাঁদপুরে বেশ কয়েকটি চুরির ঘটনা সংঘটিত হয়েছে। এসব চুরির ঘটনা উদ্ঘাটন ও চোর চক্রের হোতাকে ধরতে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অবশেষে শহরের বিপনিবাগ এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে চুরির কাজে ব্যবহৃত ২৪ ধরনের সরঞ্জামসহ সোহেল তালুকদার নামে এক হোতাকে আটক করতে সক্ষম হয়েছে।আটককৃত চোরকে জিজ্ঞাসাবাদ পরে অনেক তথ্য পাওয়া গেছে। আমরা আশাকরি বিগত দিন চাঁদপুর শহরে যেসব চুরির ঘটনা ঘটেছে তা আমরা উদঘাটন করতে সক্ষম হব। এই ধরনের চুরির ঘটনায় একটি বিশাল চক্র জড়িত রয়েছে।’

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসিম উদ্দিন, ওসি তদন্ত হারুন-অর-রশিদ, ইন্সপেক্টর মোঃ সিরাজুল মোস্তফা খান, ইন্সপেক্টর আঃ রউফ, ডিবি উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ, মোঃ শামিমসহ মডেল থানা এবং গোয়েন্দা পুলিশের সদস্যবৃন্দ।

স্টাফ করেসপন্ডেট
১৭ জানুয়ারি,২০১৯

Leave a Reply