Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী ও মেধাবী শিক্ষার্থীদের অনুদান প্রদান
sendra-friends-union-club

হাজীগঞ্জে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী ও মেধাবী শিক্ষার্থীদের অনুদান প্রদান

চাঁদপুরে হাজীগঞ্জ উপজেলা সেন্দ্রা ফেন্ডস ইউনিয়ন ক্লাবের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারো ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামে হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক অনুদান প্রধান করা হয়েছে।

শুক্রবার (২৫ মে) জুমার নামাজ শেষে স্থানীয় মসজিদের সামনে গ্রামের প্রায় দুই শতাধিক হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরন অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী মো. আলাউদ্দিন ভূইয়া।

তিনি এমন মহতি কাজের জন্যে ক্লাবের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। পাশাপাশি এ কাজের ধারা বাহিকতা রাখতে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আশ্বাস দেন।

স্থানীয় মসজিদের ইমাম মাওলানা আবুল কাশেম বলেন, প্রবাসী মো. শরিফের মহতি উদ্দ্যেগে শাহাদাত হোসনে সাজ্জাদ, হুজ্জত গাজী, সাদ্দাম গাজী সহ সকল তরুন এই বয়সে গ্রামের মানুষদের সুখে দুখে পাশে থাকার লক্ষে সামাজিক কাজ গুলো করে যাচ্ছেন। মহান আল্লাহ তাদের মনের নেক মাকছুদ যেন পূরন করেন।

হাজী. মো. জাবেদ পাটওয়ারীর সভাপত্তিত্বে সাংবাদিক এস. এম. মিরাজ মুন্সির উপস্থাপনায় বক্তব্য রাখেন মো. রিপন পাটওয়ারী মো. শাহিদুজ্জামান, মো. জুয়েল, আল আমিন, এই সময় মোবাইল কনপারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের সফলতা কামণা করে সকলের নিকট দোয়া চেয়েছেন প্রবাসী মো. শরিফ গাজী, সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম, ইব্রাহীম, আশিক, সুমন, রুবেল, মানিক সহ সকল সদস্য বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।

প্রসঙ্গত, সেন্দ্রা ফেন্ডস ইউনিয়ন ক্লাব ২০১২ সালে প্রতিষ্ঠিত হয়। ২০১৪ সাল থেকে সামাজিক ভাবে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র, ঈদবস্ত্র, ঈদ সামগ্রী বিতরণ সহ এলাকার কৃতি শিক্ষাথীদের সম্মাননা ও আর্থিক অনুদান দিয়ে আসছেন।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
২৫ মে ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই