চাঁদপুর

সাহিত্য মঞ্চের উচ্চারণ ও আবৃত্তি কর্মশালার প্রস্তুতি সভা

শাশ্বত সত্য ও সুন্দরের পথে’ এই শ্লোগানকে ধারণ করে পথ চলা সাহিত্য মঞ্চের উদ্যোগে উচ্চারণ ও আবৃত্তি বিষয়ক কর্মশালা সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ জুন বিকেলে শহরে প্রেসক্লাব ঘাটের ডাকাতিয়া নদীপাড়ে উন্মুক্ত পরিবেশে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মাইনুল ইসলাম মানিককের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিক বিন রহিমের পরিচালনায় বক্তব্য রাখেন, নির্বাহী সদস্য রফিকুজ্জামান রণি, নার্গিস তন্বী, সহ-সভাপতি আসাদুল্লাহ্ কাহাফ, সহ সাংগঠনিক সম্পাদক আজিজ লিপন, অর্থ সম্পাদক ওমর ফারুক প্রিন্স, প্রচার সম্পাদক নিঝুম খান প্রমুখ।

সংগঠনের সর্বসম্মতিক্রমে উচ্চারণ ও আবৃত্তি বিষয়ক কর্মশালা সফল করার লক্ষে্য একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে সংগঠনের সাংগঠনিক সম্পাদক
মনিরুজ্জামান বাবলুকে আহ্বায়ক, সহ-সভাপতি আসাদুল্লাহ্ কাহাফকে সদস্য সচিব, আজিজ লিপনকে প্রধান সমন্বয়কারী এবং ওমর ফারুক প্রিন্স, নুসরাত জেরিন ও নিঝুম খানকে সমন্বয়কারী করা হয়।

এছাড়াও উচ্চারণ ও আবৃত্তি বিষয়ক কর্মশালা সফল করার লক্ষ্যে প্রশিক্ষক, ভেন্যু, অতিথি ও প্রশিক্ষণার্থীদের অংশগ্রহণসহ আরও বেশ কিছু বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি
১৪ জুন ২০১৯

Share