Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / ২৫০ টাকা রিক্সা ভাড়ায় শাহরাস্তি থেকে মতলব গেলেন লিটন
rickshaw

২৫০ টাকা রিক্সা ভাড়ায় শাহরাস্তি থেকে মতলব গেলেন লিটন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট প্রদান করে চাঁদপুরের শাহরাস্তি থেকে আড়াই’শ টাকা ভাড়া দিয়ে রিক্সায় চড়ে মতলব পৌছলেন লিটন নামে এনজিও কর্মকর্তা।

৩০ ডিসেম্বর(রোববার) সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহনের দিন যখন সমস্ত যানবাহন চলাচল বন্ধ ছিলো তখন কাজের তাগিদে বাধ্য হয়েই রিক্সায় করে অধিক ভাড়া দিয়ে এক উপজেলা থেকে অন্য উপজেলায় গেলেন এই যুবক।

লিটন দে শাহরাস্তি উপজেলার নিজ মেহার গ্রামের চিন্তাহরণ দে,র ছেলে। তিনি আশা এনজিওতে ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। মতলব উত্তর উপজেলার ঘনিহার পাড় গ্রামে তার এনজিওর কার্যালয়।

লিটন দে জানান, তিনি নির্বাচনের আগের দিন ভোট দেয়ার জন্য মতলব থেকে শাহরাস্তি যান। রোববার সকালে তিনি ভোট প্রদান করে অফিসের কাজ থাকায় মতলবে রওয়ানা দেন।

নির্বাচনে কোন প্রকার যানবাহন চলাচল না থাকায় তিনি ভেঙ্গে ভেঙ্গে ৩ টি রিক্সা প্লাটিয়ে ১,শ ৬০ টাকা ভাড়া দিয়ে রিক্সায় করে শাহরাস্তি থেকে বাবুরহাট পৌছেন। তারপর সেখান থেকে আরো ১,শ টাকা রিক্সা ভাড়া দিয়ে মতলব উত্তর উপজেলায় যান।

প্রতিবেদক: কবির হোসেন মিজি
৩১ ডিসেম্বর,২০১৮

Leave a Reply