Home / চাঁদপুর / চাঁদপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মিলন মেলা

চাঁদপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মিলন মেলা

“চাঁদপুর হবে দেশের গর্ব, আমরা সবাই ঐক্যবদ্ধ” এ শ্লোগানে চাঁদপুর জেলায় কর্মরত ও জেলার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের নিয়ে আলোচনা সভা ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৭ আগস্ট ) ১০ টা থেকে দিনব্যপি এ অনুষ্ঠানের আয়োজন করে প্রভাত সমাজ কল্যাণ সংস্থা।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রভাত সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি আমির হোসেন রাজু। প্রধান আলোচকের বক্তব্য রাখেন ব্র্যাক ইউনিভার্সিটির প্রশিক্ষক মো.আলমাছুর রহমান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন মোটিভিশন্যাল স্পীকার ও ট্রেইনার মোস্তাফিজুর রহমান, অ্যাড. বিণয় ভূষণ মজুমদার, সমাজসেবক অহিদুজ্জামান সাগর, প্রাথমিক শিক্ষা প্রশিক্ষক খায়রুল আলম জনি, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক আব্দুর রব, স্বপ্নতরু সামাজিক সংগঠনের সভাপতি মো.শরীফুল ইসলাম, ইচ্ছাপূরণ যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি জাহিদুল ইসলাম ভুঁইয়া।

এছাড়াও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরাও বক্তব্য রাখেন। এ মিলনমেলায় জাতীয় ও স্থানীয় ৮০টি সংগঠন প্রধান ও প্রতিনিধি অংশগ্রহণ করে। অনুষ্ঠানে বক্তারা বলেন, চাঁদপুর জেলাকে সুন্দর ও পরিচ্ছন্ন করার জন্য কাজ করা হবে। মাদক, ইভটিজিং, বাল্য বিয়ে, সন্ত্রাস, জঙ্গিবাদ বিষয়ে চাঁদপুরবাসীকে আমরা সচেতন করে তুলবো। আর এ জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শরীফুল ইসলাম
১৭/০৮/১৯