Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে শিশুর খাবার ও পুষ্টি বিষয়ক অবহিতকরণসভা
Motlob Dokkhin
প্রতীকী

মতলবে শিশুর খাবার ও পুষ্টি বিষয়ক অবহিতকরণসভা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য, বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও ব্যবহারের সরঞ্জামাদি (বিপনন নিয়ন্ত্রণ) আইন ২০১৩ ও ইহার বিধিমালা ২০১৭ বিষয়ে অবহিতকরণসভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এ.কে.এম মাহাবুবুর রহমানের সভাপতিত্বে ও মেডিকেল অফিসার নুসরাত জাহান মিথেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদেও চেয়ারম্যান এ.এইচ.এম গিয়াস উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল ইসলাম, থানার ওসি (তদন্ত) মো. ইব্রাহীম খলিল।

আলোচনার শুরুতে প্রজেক্টরের মাধ্যমে মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য, বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও উহা ব্যবহারের সরঞ্জামাদি (বিপনন নিয়ন্তন) আইন ২০১৩ ও উপস্থাপন করেন-বিভাগীয় কো-অর্ডিনেটর আল ইমরান।

উক্ত আলোচনায় বক্তব্য রাখেন- মতলব সরকারি ডিগ্রি কলেজের সহকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলছুম শেফা, মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি রোকুনুজ্জামান রোকন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের খতিব মো. জালাল উদ্দিন।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
১১ জুন ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই