Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব মুন্সীরহাট উবি’র প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কমিটি গঠন

মতলব মুন্সীরহাট উবি’র প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কমিটি গঠন

মতলব দক্ষিণের মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের আংশিক কার্যকারি কমিটি গঠনে আলোচনা সভা ও ঈদ শুভেচ্ছা বিনিময় শনিবার (৮ জুন) সকাল ১১টায় বিদ্যালয়ে হল রুমে অনুষ্ঠান সম্পন্ন হয়।

এতে প্রাক্তন শিক্ষার্থী পরিষদের প্রধান উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মো.গোলাম মোস্তাফা বকাউল চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছানকে সভাপতি ও কৃষিবিদ মোস্তাফা পাটওয়ারীকে সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষণা করে প্রাক্তন শিক্ষার্থী পরিষদের আংশিক কার্যকারি কমিটি অনুমোদন করেন।

১৯৭০ সালের ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী বীর মুক্তিযোদ্ধা মো.গোলাম মোস্তাফা বকাউলের সভাপতিত্বে ও ২০০৫ সালের ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী কৃষিবিদ মোস্তাফা পাটওয়ারী এবং ইঞ্জি. জয়নাল আবেদিনের যৌথ পরিচালনায় প্রাক্তন শিক্ষার্থী পরিষদ গঠন,আলোচনা সভা এবং ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের মো.সাখাওয়াত উল্ল্যাহ,সিনিয়র শিক্ষক কামরুল হাসান জলিল,১৯৯৫ সালের ব্যাচের প্রাক্তন ছাত্র ও চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান, কৃষি কর্মকর্তা মো.মোখতার হোসেন ।

আরো বক্তব্য দেন সমাজসেবক মো. মফিজুর রহমান,আইনজীবি হিসাবরক্ষক কর্মকর্তা মোহাম্মদ ফারুক গাজী, প্রাক্তন ছাত্র আব্দুল্লাহ প্রধানীয়া,ডাকসু সদস্য আল আমিন গাজী,ইঞ্জি.আসদুজ্জামান সরকার,তুষার আহমেদ সবুজ,শরিফুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সভাপতি মোহাম্মদ কামরুল হাছান ১৯৯৬ সালে মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। ১৯৯৮ সালে চাঁদপুর সরকারি কলেজ থেকে সফলতার সাথে এইচএস সি পাশ করেন এবং একই কলেজ থেকে বিএসসি (অনার্স) ও এম এসসি উদ্ভিদ বিজ্ঞান (মাস্টার্স) প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হন।

তিনি ২০০৮ সালে বাংলাদেশ ২৭তম (সাধারণ শিক্ষা) বিসিএস পরীক্ষায় প্রভাষক পদে নিযুক্ত লাভ করেন। বর্তমানে তিনি চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করছেন।

সাধারণ সম্পাদক মোস্তাফা পাটওয়ারী ২০০৫ সালে মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় থেকে এস এসসি পাশ করেন। ২০০৭ সালে ঢাকা আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে সফলতার সাথে এইচ এস সি এবং শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ¯œাতক ও ¯œাতকোত্তর সম্পন্ন করেন। বর্তমানে তিনি শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের সেকশন অফিসারের দায়িত্ব পালন করছেন।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
১১ জুন ২০১৯