Home / চাঁদপুর / চাঁদপুরে রাস্তা পার হতে গিয়ে গৃহবধু নিহত, আহত ২
accident-2
প্রতীকী ছবি

চাঁদপুরে রাস্তা পার হতে গিয়ে গৃহবধু নিহত, আহত ২

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সড়ক দুর্ঘটনার ঘটে। রাস্তা পার হতে গিয়ে পিকআপ চাপায় মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ৯ টার গৃহবধু নিহত ও দু’পথচারী আহত হয়েছে।
সময় ইট বোঝাই পিকআপের চাঁদপুর সদরের শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারী চেয়ারম্যান মার্কেটের সামনে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত গৃহবধু ঝরণা বেগম (৩৫) হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর পঞ্চায়েত বাড়ির প্রবাসী শাহ আলম মিজির স্ত্রী। তিনি তিন সন্তানের জননী।

আহতরা হলেন, সদরের শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারী জলিল বেপারী বাড়ির মমতাজ বেগম (৫০) ও ফরিদগঞ্জ উপজেলার চান্দ্রা লোহাগর মুন্সি বাড়ির ফয়েজ মুন্সির মেয়ে ফারজানা আক্তার (১৭)। আহত মমতাজ বেগমকে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ফারজানা আক্তারকে এলাকাবাসী উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।

চাঁদপুর সদর মডেল থানার এসআই মিরাজ ও ওসি (তদন্ত) হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তিনজন রাস্তা পারাপারের সময় পশ্চিম দিক থেকে ইট বোঝাই পিকআপের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ঝরণা বেগম নিহত হয়েছেন।’

নিহত ঝরণা বেগমের ভাসুরের ছেলে আল আমিন জানান, কবিরাজ দেখানোর জন্য বাড়ি থেকে রওনা দিয়ে মান্দারী এলাকায় চেয়ারম্যান মার্কেটের সামনে রাস্তার দক্ষিণ পাশে নামেন। এ সময় রাস্তা পারাপারের সময় পশ্চিম দিক থেকে আসা দ্রুতগামী পিকআপের নিচে পড়ে ঝরনা বেগম নিহত হয়েছেন। ঝরনা বেগমের ১৪, ১০ ও ৭ বছর বয়সী ৩টি ছেলে সন্তান রয়েছে।

উলেখ্য,একই দিনে সকালে চাঁদপুর সদর উপজেলার আশকাটি ইউনিয়নের গাবতলী এলাকায় বাস-সিএনাজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এমরান হোসেন (৩৪) নামে ব্যাংক কর্মকর্তা ও ভাগ্নি ফাতেমা আক্তার (১০) নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার আরো ২ যাত্রী।

স্টাফ করেসপন্ডেন্ট
১১ জুন ২০১৯