Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নৌকায় ভোট চাওয়ায় হামলা : আহত ৫
hamlah

কচুয়ায় নৌকায় ভোট চাওয়ায় হামলা : আহত ৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী চাঁদপুর কচুয়ায় বুধুন্ডা গ্রামে নির্বাচনে নৌকার পক্ষে শাশুড়ী চীফ এজেন্ট হয়ে ভোট চাওয়ায় ও নির্বাচনী কাজে সহায়তা করায় ক্ষিপ্ত হয়ে মেয়ের জামাই দলবল নিয়ে তার স্ত্রী শাশুড়ী ও শ্যালকসহ পাঁচ জনকে গুরুতর আহত করেছে।

গত রোববার বিকেলে বুধুন্ডা মধ্য-পূর্বপাড়া গ্রামে হামলার এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, শাশুড়ী হনুফা বেগম, স্ত্রী ফারজানা আক্তার,শ্যালক মুজাহিদ, একই বাড়ির বিলকিছ বেগম, আরিফ হোসেন। আহতদের মধ্যে শাশুড়ী হনুফা বেগম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২ নং বেডে চিকিৎসাধীন রয়েছে।

সরেজমিনে স্থানীয় খোরশেদ আলম ও দেলোয়ার হোসেনসহ আরো অনেকে জানান, উপজেলার বুধুন্ডা গ্রামের পিকআপ চালক ও যুবদল নেতা আব্দুল কাদেরের সাথে প্রেমের সম্পর্ক হয়। প্রায় দের বছর আগে একই গ্রামের ফারজানা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তাদের গৃহে ওসমান গনি নামের একটি পুত্র সন্তান জন্ম নেয়।

ফারজানার স্বামী আব্দুল কাদের বিভিন্ন সময়ে যৌতুকের জন্য কারনে অকারনে তার স্ত্রীকে চাপ সৃষ্টিসহ মারধর ও শারীরিক নির্যাতনের মাধ্যমে অশান্তি সৃষ্টি করে আসছে বলে এলাকাবাসী জানান।

ঘটনার দিন বিকেলে আবদুল কাদেরসহ একই গ্রামের কয়েকজন পার্শ্ববতী বাড়ির শশুড়ের বাড়িতে এসে নির্বাচনে নৌকায় ভোট দেয়ার বিষয় নিয়ে তার স্ত্রী ফারজানা আক্তারের সাথে তর্কে জড়িয়ে পরে। একপর্যায়ে উত্তেজিত হয়ে তাকে মারধর শুরু করে। এসময় শাশুড়ী হনুফা বেগমসহ অন্যান্যরা এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে বেদম মারধর করে গুরুতর আহত করে।

এ ঘটনায় খবর পেয়ে কচুয়া থানার সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. মোবারক হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
০৯ জানুয়ারি,২০১৯

শেয়ার করুন

Leave a Reply