কচুয়া

কচুয়ায় ইয়াবা ব্যবসায়ী আটক

কচুয়ায় ৯ মাদক মামলার আসামী ইয়াবা ব্যবসায়ী মামুনুর রশিদকে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ। শনিবার কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতাউর রহমান ভূইয়া এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে সেকেন্ড অফিসার (এসআই) আল-আমিন সরকার, এসআই বাহালুল এবং এএসআই রানা আহমেদ দুলন সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী ঝঁটিকা অভিযান পরিচালনা করা হয়।

আশ্রাফপুর ইউনিয়নের জুলফে আলীর ছেলে ৯ মাদক মামলার আসামী ইয়াবা ব্যবসায়ী মামুনুর রশীদকে উপজেলার রামপুরা গ্রাম থেকে ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় ।

থানা সুত্রে জানা যায়, মামুন ও তার স্ত্রী বিউটি বেগম থানার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসয়ী ও সেবী। সম্প্রতি তার স্ত্রী বিউটি বেগমকে ১৯০ পিস ইয়াবা সহ গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে কচুয়া থানা পুলিশ।

এব্যাপারে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতাউর রহমান ভূইয়া এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, কচুয়া থানা পুলিশের মাদক বিরোধী ঝটিকা অভিযানে শীর্ষ এ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে থানায় একটি মাদক মামলা হয়েছে। সে এবং তার স্ত্রী দুজনই তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। মাদক দেশ ও জাতিকে ধ্বংস করে দিচ্ছে এবং মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

করেসপন্ডেট
৩ মার্চ,২০১৯

Share