Home / রাজনীতি / জয়নাল হাজারীকে ৪০ লাখ টাকার অনুদান দিলেন প্রধানমন্ত্রী

জয়নাল হাজারীকে ৪০ লাখ টাকার অনুদান দিলেন প্রধানমন্ত্রী

সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীকে ৪০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত বুধবার সন্ধ্যা ৭টায় তিনি গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। এ সময় তার শারীরিক অবস্থার বিষয়ে জানতে চান প্রধানমন্ত্রী এবং ভালোভাবে চিকিৎসা করার পরামর্শ দেন।

পরে তিনি জয়নাল হাজারীকে ৪০ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করেন। চিকিৎসার জন্য তাকে এ অর্থ দেওয়া হয়েছে বলে জানা যায়। অনুদানের এ চেক হস্তান্তরের সময় জাহাঙ্গীর কবির নানক, মীর্জা আজম, উপমন্ত্রী এনামুল হক শামীম, বাহাউদ্দিন নাসিম, পঙ্কজদেবনাথ এমপিসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। জয়নাল হাজারীর সহকারী হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ান রোছি ও দেবব্রত বৈদ্য।

প্রসঙ্গত, জয়নাল হাজারী বাংলাদেশী সাবেক সংসদ সদস্য এবং আলোচিত রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি ১৯৮৪ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রায় বিশ বছরের বেশি সময় ধরে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ (ফেনী সদর) আসন থেকে ১৯৮৬, ১৯৯১ এবং ১৯৯৬ সালে তিনবার সাংসদ হিসেবে নির্বাচিত হন।

জয়নাল হাজারী হাজারিকা প্রতিদিন নামে একটি আঞ্চলিক দৈনিক পত্রিকা সম্পাদনা করে থাকেন, যা ফেনী থেকে প্রকাশিত হয়। তিনি এই পত্রিকার প্রতিষ্ঠাতা, প্রকাশক এবং সম্পাদক।

বার্তা কক্ষ, ৭ সেপ্টেম্বর ২০১৯