Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বর্ণাঢ্য আয়োজনে জশনে জুলুস উদযাপন
josne juluch

কচুয়ায় বর্ণাঢ্য আয়োজনে জশনে জুলুস উদযাপন

মহা পবিত্রতম ঈদে মিলাদুন্নবী (দরূদ) উদযাপন উপলক্ষে চাঁদপুরের কচুয়ার নলুয়া বাজার সংলগ্ন বালুর মাঠ থেকে ১৪ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে বিশাল আনন্দ র‌্যালী বের করা হয়।

এতে জেলার বিভিন্ন উপজেলার বিশেষ করে, কচুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের খতিব, শিক্ষক, পেশাজীবী. সমাজসেবক রাজনীতিবিদসহ সর্বস্তরের কয়েক হাজার মানুষ স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহন করে।

র‌্যালীটি নলুয়া বাজার বালুর মাঠ থেকে শুরু হয়ে, সাহেদাপুর, মনোহরপুর, সুবিদপুর ও কচুয়া ডাকবাংলো হয়ে গুরুত্বপূর্ন সড়ক গুলো পদক্ষিন শেষে পূনরায় বালুর মাঠে জমায়েত হয়ে মিলাদ, ক্বিয়াম ও মুনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘটে।

পরবর্তীতে রাত ১১টা পর্যন্ত ঈদে মিলাদুন্নবী (দরূদ) ২য় অধিবেশনে আলোচনা করেন, অধ্যক্ষ মাওলানা মুফতি আবু জাফর মোহাম্মদ হেলাল উদ্দিন, মাওলানা মুফতি আবুল হাশেম আবেদী ও মাওলানা জি.এম শাহজাহান বিপ্লবী এবং নাতে মোস্তফা (দরূদ) পরিবেশণ পরিবশেন করেন, চট্্রগ্রাম শেরে বাংলা ইসলামী সাংস্কৃতিক ফোরামের শায়ের বৃন্দ।

উক্ত জশনে জুলুশে ঈদে মিলাদুন্নবী (দরূদ) এর ব্যবস্থাপনায় ছিলো, জশনে জুলুশে ঈদে মিলাদুন্নবী (দরূদ) উদযাপন কমিটি ও সার্বিক সহযোগিতায় যুব কমিটি, ৯নং কড়ইয়া ইউনিয়ন শাখা নলুয়া বাজার, কচুয়া,চাঁদপুর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,ঢাকা আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মুফতি এবিএম সাদেক উল্লাহ।উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার ও বিশেষ অতিথি ছিলেন, অধ্যক্ষ মুফতি নূরুল আলম মজুমদারসহ আরো অনেকে।

জিসান আহমেদ নান্নু, কচুয়া ১৪ নভেম্বর ২০১৯