Home / চাঁদপুর / ভোলায় ‘তৌহিদি জনতা হত্যার’ প্রতিবাদে চাঁদপুরে হেফাজতে ইসলামের বিক্ষোভ
hafazot-somabesh-in-chandpur

ভোলায় ‘তৌহিদি জনতা হত্যার’ প্রতিবাদে চাঁদপুরে হেফাজতে ইসলামের বিক্ষোভ

আল্লাহ ও রাসুল (সা.) বিরুদ্ধে কটুক্তিকারীর বিচার ও ভোলায় শান্তিপূর্ন মিছিলে পুালশের গুলিতে তৌহদি জনতার ৪ সদস্যের মৃত্যু ও হয়রানিার প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার আয়োজনে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

২২ অক্টোবর মঙ্গলবার দুপুরে চাঁদপুর শহরের শপত চত্ত্বর এলাকায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সভাপতি মাও. লিয়াকত হোসাইন, সিনিয়র সহ সভাপতি মুফতি মো. সিরাজুল ইসলাম, সহ- সভাপতি মুফতি মাওলানা ইদ্রিস।

hafazot-somabesh-in-chandpur..

চাঁদপুর হেফাজতের ইসলামের বিক্ষোভ সমাবেশ শেষে মিছিলের প্রস্তুতি। ছবি- চাঁদপুর টাইমস।

এ সময় বক্তারা বলেন, আমরা এখানে একত্রিত হয়েছি ঈমানী দায়িত্ব পালনের জন্য। পৃথিবী সকল দেশে মুলমানদের হত্যা করা হচ্ছে। ইসরাইল মুসলমানদের হত্যার জন্য সারাবিশ্বে বিভিন্ন জঙ্গীগোষ্ঠী সৃর্ষ্টি করে মুসলমান হত্যা নিথনে নেমেছে। বাংলাদেশের মুসলমানদের বিভাজন করতে বাংলাদেশে অপপ্রচার করা হচ্ছে। ভোলার ঘটনা অত্যন্ত দুঃখজনক এঘটনায় যারা দোষী তাদের চিহ্নিত করে কঠোর শাস্তি প্রদান করতে হবে। কাফেরদের দোষর আল্লার বিরুদ্ধে রসুলের বিরুদ্ধে কটুক্তি করতে দ্বিধা করে না। এ ঘটনায় হিন্দু, মুসলমান, নাস্তিক যেই হোক তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মুফতি নূরে আলমের পরিচালানয় উপস্থিত ছিলেন, মুফতি মাহবুবুর রহমান, মুফতি শাহাদৎ হোসেন, মাওলানা হাবিবুর রহমান, মুফতি রশিদ আহমেদ, হাফেজ আবুল হাসানাত, মওিলানা আবু জাফর সিদ্দিক, মাওলানা কবির আহমেদ, হাফেজ ফারুক নোয়াইম, মাওলানা তারেক হাসান, মাওলানা ইয়াছিন প্রমূখ।

সমাবেশ শেষে শপথ চত্ত্বর এলাকা থেকে একটি মিছিল বের হয়ে শহরের মিশন রোড এলাকায় গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশ শান্তিপূর্ন করার লক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

প্রতিবেদক : শরীফুল ইসলাম, ২২ অক্টোবর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই