Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ইউএনও আলী আফরোজের আগমন ও মাহফুজের বিদায়
Ali Afroz
আলী আফরোজ (ফাইল ছবি)

ফরিদগঞ্জে ইউএনও আলী আফরোজের আগমন ও মাহফুজের বিদায়

ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এএইচএম মাহফুজুর রহমানকে বদলি করা হয়েছে। সংস্থাপন মন্ত্রণালয় থেকে প্রেরণ করা বদলির আদেশপত্রটি ফরিদগঞ্জে এসে পৌঁছেচে বলে নিশ্চিত হওয়া গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, রোববার (১৪ অক্টোবর) বদলির আদেশপত্রটি ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসে পৌঁছেছে।

এএইচএম মাহফুজুর রহমানকে কক্সবাজার সদর উপজেলার ইউএনও হিসেবে যোগদানের আদেশ দেওয়া হয়েছে। অপরদিকে ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার মো. আলী আফরোজ ফরিদগঞ্জ উপজেলায় স্থলাভিষিক্ত হবেন। জনস্বার্থে এই আদেশ জারি করা হয়েছে সংস্থাপন মন্ত্রণালয় থেকে।

বদলির আদেশপত্র প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে ফরিদগঞ্জের বর্তমান ইউএনও এএইচএম মাহফুজুর রহমান এ প্রতিনিধিকে বলেন, ‘রোববার বিকেলে বদলির আদেশটি পেয়ে কক্সবাজার সদর উপজেলার ইউএনও হিসেবে যোগদানের প্রস্তুতি নিচ্ছি।’

এদিকে, বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার মো. আলী আফরোজ ফরিদগঞ্জে যোগদানের জন্য দাপ্তরিক প্রস্তুতি নিচ্ছেন বলে মুঠোফোনে চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত গত ৫ই নভেম্বর ২০১৭ খ্রি. এএইচএম মাহফুজুর রহমান ফরিদগঞ্জে যোগদান করেন। সে উপজেলায় তিনি প্রায় এক বছর দায়িত্ব পালন করেছেন।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ,
১৫ অক্টোবর, ২০১৮

শেয়ার করুন

Leave a Reply