Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘ফরিদগঞ্জে বিদ্যুতের কিছু ঠিকাদার ও দালালরা অর্থ হাতিয়ে নিচ্ছে’
faridganj-mp-shafiqur

‘ফরিদগঞ্জে বিদ্যুতের কিছু ঠিকাদার ও দালালরা অর্থ হাতিয়ে নিচ্ছে’

সরকার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে বিনামূল্যে লাইন নির্মাাণ, মিটার সরবরাহ করছে। এই সেবাটি আমাদের নেত্রীর সবচাইতে বড় অর্জন। কিন্তু ফরিদগঞ্জে বিদ্যুৎ বিভাগের কিছু ঠিকাদার ও দালালরা সাধারণ মানুষ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছে। তাদের চিহিৃত করুন। জনতার আদালতে তাদের বিচার হবে। এই চক্র মিটার প্রতি ১০ থেকে ২০ হাজার টাকা পর্যন্ত আদায় করছে।

সোমবার (৬ মে) দুপুরে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের প্রথম মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান একথা বলেন।

সাংসদ বলেন, একইভাবে আর্সেনিক মুক্ত সুপেয় পানি সরবরাহের লক্ষ্যে গভীর নলকূপ প্রদান করছে। সেখানে সরকারি ভাবে মাত্র সাড়ে সাত হাজার টাকা প্রদান করে গভীর নলকূপ পেলেও এই খাতেও দালালরা নলকূপ প্রতি ২০ হাজার টাকা আদায় করছে। যা কোন ভাবেই মেনে নেয়া যায় না। আমরা এই বিষয়ে কোন ছাড় দিবো না। বিদ্যুৎ ও জনস্বাস্থ্য বিভাগের এসব অনিয়ম ও দূর্নীতির সাথে জড়িত এবং দালালী করে জনগণের অর্থ হাতিয়ে নিচ্ছে এসব রোধে এবং এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। সাধারণ মানুষের কল্যাণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কাজ করছে। তাই তার এই অর্জন যাতে বৃথা না যায় এর জন্য সংসদ সদস্য হিসেবে আমি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ উপজেলা পরিষদ কোন ছাড় দিবে না।

প্রথম সমন্বয় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখতে গিয়ে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত দশ বছরে সরকার উন্নয়ন মূলক কাজ করে চলেছেন। এসব অর্জনকে কোনোভাবেই ধুলিস্মাত হতে দেয়া যাবে না। বিশেষ করে ফরিদগঞ্জ উপজেলাকে আমি সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান , ইউপি চেয়ারম্যানসহ সকল জনপ্রতিনিধি এবং সকল পর্যায়ের কর্মকর্তাদের সহায়তা নিয়ে ফরিদগঞ্জকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়তে চাই। আমরা সকলে মিলে উপজেলাকে দূর্নীতি ও দালাল মুুক্ত উপজেলা করবো। বিভাগ ওয়ারি কাজের গতি বাড়াতে সকলের সাথে আলাদা করে বসবো। উন্নয়নের গতি বাড়াতে আমাদের ঐক্যবদ্ধতার বিকল্প নেই।

উপজেলা পরিষদের সভা কক্ষে পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের সভাপতিত্বে ও ইউএনও মোঃ আলী আফরোজের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান জি এস তছলিম , মাজুদা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ জাহাংগীর আলম শিপন, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা জ্যোর্তিময় ভৌমিক, উপজেলা প্রকৌশলী ড. মোঃ জিয়াউল ইসলাম মজুমদার, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মনির উজ্জামান , মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলী রেজা আশরাফি , যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ইব্রাহিম মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, ইউপি চেয়ারম্যানদের মধ্যে সোহেল চৌধুরী, আব্দুল গনি বাবুল পাটওয়ারী, হাসান আব্দুল হাই প্রমুখ।

নবী নোমান, ফরিদগঞ্জ
৭ মে ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই