Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে নারীদের জন্যে ১৫ দিনব্যাপি ই-কমার্স মার্কেটিং প্রশিক্ষণ শুরু
e-commece-training

হাইমচরে নারীদের জন্যে ১৫ দিনব্যাপি ই-কমার্স মার্কেটিং প্রশিক্ষণ শুরু

সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তর কর্তৃক আয়োজিত ও কিং আইটি লিঃ এর সহযোগিতায় ১৫দিন ব্যাপি ই-কমার্স মার্কেটিং ডেভেলপমেন্ট ট্রেনিং প্রোগ্রাম ফর উইমেন শীর্ষক প্রশিক্ষনের উদ্ভোধন করা হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় হাইমচর সরকারী মহা বিদ্যালয়ে কম্পিউটার ল্যাবে এর উদ্ধোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাইমচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতালেব জমদার।

বক্তব্যে তিনি বলেন লেখা পড়া করে শুধু জ্ঞান অর্জন করা যায় কিন্তু প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা বৃদ্ধি করা যায়। নারিদের দক্ষ হিসেবে গড়ে তুলতে পারলে বাংলাদেশকে সোনার বাংলা করা সম্ভব। নারী শিক্ষার্থীরা এ প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা অর্জন করে দেশের উন্নয়নে কাজ করবে। বর্তমান আওয়ামীলীগ সরকার নারীদের টেকসই উন্নয়নে জন্য বিভিন্ন প্রশিক্ষনের ব্যবস্থা করেছ ।

হাইমচর সরকারী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মানোয়ার হোসেন মোল্যার সভাপতিত্বে ও প্রোগ্রাম কো-অডিনেটর সালমান ফারাবি সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতালেব জমদার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোঃ মুখলেছুর রহমান মুকুল।

প্রশিক্ষণর্থীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরন করা হয়। হাইমচর উপজেলার ই-কমার্স মার্কেটিং ডেভেলপমেন্টে ৮টি ব্যাচে প্রশিক্ষণ অনুুষ্ঠিত হবে। প্রত্যেক ব্যাচে ২৫ জন নারী শিক্ষার্থী অংশ নেন।

প্রতিবেদক- বিএম ইসমাইল
১১ ফেব্রুয়ারি, ২০১৯