চাঁদপুর

চাঁদপুর সরকারি কলেজ উদ্ভিদ বিজ্ঞান বিভাগ শিক্ষককে বিদায়ী সংবর্ধনা

চাঁদপুর সরকারি কলেজ উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড. সুনীল কুমার নাহার বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান রোববার (২৪ ফেব্রুয়ারি) রবিবার সকাল ১১টায় কলেজরে ২য় তলার ২০৫ এফ কক্ষে অনুষ্ঠিত হয়।

চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ কামরুল হাছানের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ এস এম দেলোয়ার হোসেন।

তিনি বক্তব্যে বলেন, একজন সফল আদর্শ শিক্ষাগুরুর নাম হলো ড. সুনীল কুমার নাহা। শিক্ষা হচ্ছে জীবনের আদর্শেল প্রতীক, আর এই আদর্শই আমাদের ভবিষৎত জীবনকে বদলাতে পারে।

ড. দেলোয়ার বলেন, ‘সমাজে ভালো কিছু অর্জন করতে হলে আদর্শ শিক্ষার ব্যাপক প্রয়োজন। আদর্শ শিক্ষা নিয়ে তোমরা (শিক্ষার্থীরা) দেশ ও সমাজের ভালো কাজ করবা এবং বাবা ও মায়ের সেবা যতœ করবে।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন কলেজের প্রাক্তন উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড. সুনীল কুমার নাহা।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থী লক্ষীপুর জেলার পুলিশ সার্জেন্ট মোঃ রেজাউল করিম, বর্তমান মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী বিশ্বজিৎ চন্দ্র বিশ্বাস, মোঃ শাজাহালাল, রাজু সুত্রধর, নুসরাত জাহান প্রমুখ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী আফসানা আক্তার তন্নী এবং ৩য় বর্ষের শিক্ষার্থী ফাতেমা আহমেদ তন্নী যৌথ সংঞ্চলনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চাঁদপুর সরকারী কলেজের শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান,

অধ্যাপক বেলাল হোছাইন, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শেখ সাদী, মহসিন আরাফাত, মোহাম্মদ জাকির হোসেন, চাঁদপুর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের প্রভাষক ও প্রাক্তন শিক্ষার্থী বদরুন নাহার, হাসান আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শিল্পী দও প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলোওয়াত করেন শিক্ষর্থী মো. হাবিব উল্লাহ ও গীতা পাঠ করেন পূজা রাণী।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে চাঁদপুর সরকারী কলেজ উদ্ভিদ বিজ্ঞান বিভাগের পক্ষ থেকে প্রাক্তন বিভাগীয় প্রধান ড. সুনীল কুমার নাহারকে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
২৪ ফেব্রুয়ারি, ২০১৯

Share