Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
bitorn

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল এর উদ্যোগে অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। শনিবার(১২ জানুয়ারি) বিকেলে চাঁদপুর শহরের নিউ মার্কেট ভবনের ৩য় তলায় রোটারী সেন্টার হলরুমে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান।

তিনি বলেন, ‘ইচ্ছে থাকলে সকল কিছু অর্জন করা সম্ভব। রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল যে উদ্যোগ নিয়েছে তা খুবই প্রশংসনিয়। আমাদের প্রত্যেকের উচিত ভালো কাজগুলো করা। প্রত্যেকে নিজেদের জায়গা থেকে কাজ করলে সমাজের অসহায় মানুষগুলো উপকৃত হবে। আর এখানে যারা শীতবন্ত্র নিতে এসেছেন, আমি আপনাদের উদ্দেশ্যে বলতে চাই। এখন থেকে আপনারা নিজেদের কর্মতৎপরতা বৃদ্ধি করুন। যাতে আগমীতে আপনাকে আজকের দিনের মত শীতবস্ত্র নিতে না হয়। একটু সৎ ইচ্ছে শক্তি নিয়ে অনেক দূর এগিয়ে যাওয়া যায়।’

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের সভাপতি রোটা. নুরুল আমিন খান আকাশের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের সাবেক সভাপতি রোটা. শেখ মনির হোসেন বাবুল।

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের সাধারণ সম্পাদক রোটা. আব্দুল্লাহ আল মানুনের পরিচালনায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি অ্যাসিস্যান্ট গভর্নর রোট. জামাল হোসেন, সাবেক সভাপতি রোটা. শবে বরাত সরকার, রোটা. আ. বারি জামাদার মানিক, রোটা. মোস্তাক আহমেদ খান, রোটা.মফিজ উদ্দিন সরকার, মো. আলমগীর পাটওয়ারী, সদস্য রোটা. রহিমা বেগম, রোটা. পারভেজ আলম রবিন. রোটা. সবুজ পোদ্দার, ফারুক ভূঁইয়া।

প্রতিবেদক: শরীফুল ইসলাম
১২ জানুয়ারি,২০১৯

শেয়ার করুন

Leave a Reply