Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / ‘কর্মীদের খবর নিচ্ছেন না এমন নেতাদের নির্বাচন করার প্রয়োজন নেই’
salwdin-pic-01

‘কর্মীদের খবর নিচ্ছেন না এমন নেতাদের নির্বাচন করার প্রয়োজন নেই’

চাঁদপুর-০৫ হাজীগঞ্জ-শাহারাস্তি নির্বাচনী এলাকার নৌকা প্রতীকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) এম এইচ সালাউদ্দিন বলেছেন, ‘নেতাকর্মীদের খোজখবর যেসব জনপ্রতিনিধি নিচ্ছে না তাদের আগামি জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার প্রয়োজন নেই।’

সোমবার (১৫ অক্টোবর) চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ১০ নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘নিজের জন্য নয় রাজনৈতিতে নেমেছি নৌকা প্রতীকের বিজয়ের লক্ষে নেতাকর্মীদের পাশ থেকে কাজ করা। আমি মনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের নেতাকর্মীদের দরদ বুঝেন বলে বঞ্চিত নেতাকর্মীদের মূল্যায়ন করেন। নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবো এ বিশ্বাস আমার আছে। আমার লক্ষ্য হচ্ছে সকল বঞ্চিত নেতাকর্মীদের মূল্যায়ন করা। তাই আবারো নেতাকর্মীদের প্রতি আহবান নিজের জন্য ভোট চাই না, দেশনেত্রী শেখ হাসিনাকে আবারো বাংলার প্রধানমন্ত্রী দেখতে হলে নৌকায় ভোট চাই।

দেশগাঁও ডিগ্রি কলেজের প্রভাষক নজরুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক শাহাদাত হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শামছুল আলম স্বপন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম, সাধারন সম্পাদক আবুল কালাম বাদশা।

এ সময় হাজীগঞ্জ পৌর ১০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইমাম বীন আজিম মজুমদার, উপজেলা সজিব ওয়াজেদ জয় পরিষদের সহ-সভাপতি মহসিন মোল্লা, শাহরাস্তি উপজেলা যুবলীগ নেতা ইকবাল হোসেন, মানিক হোসেন, শাকিল, শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
১৫ অক্টোবর, ২০১৮

শেয়ার করুন

Leave a Reply