Home / আরো / তথ্য প্রযুক্তি / রমজানে বই কেনাকাটায় বইবাজারের আকর্ষণীয় অফার
BoiBazar

রমজানে বই কেনাকাটায় বইবাজারের আকর্ষণীয় অফার

বছর ঘুরে আবারো এলো পবিত্র রমজান মাস। আর এ উপলক্ষ্যে অনলাইন বই বিপনন প্রতিষ্ঠান বইবাজার ডটকম মাসব্যাপী ইসলামিক বইয়ের অনলাইন মেলার আয়োজন করেছে। এ রমজান মাসে কেনাকাটায় শুধু ইসলামিক বই-ই নয় অন্যান্য বইয়েও থাকছে অভাবনীয় সব অফার।

রমজান উপলক্ষ্যে কোরআন, তরজমা ও তাফসির, ঈমান ও আক্বিদা, ইসলামি আমল, হাদিস ও সুন্নাত, ইসলামি আদর্শ ও মতবাদ, ইসলামি অনুবাদ, সমকালীন ইসলামি সাহিত্যসহ বিবিধ ইসলামি বই শুধুমাত্র বইবাজারকমে পাচ্ছেন ৭০% পর্যন্ত ছাড়ে।

শুধু তাই নয়, বিকাশ পেমেন্টে আছে ২০% ক্যাশব্যাক অফার। বিকাশের অফারটি যেকোন বই কেনার ক্ষেত্রেই প্রযোজ্য। আরও আছে ১৫০০ টাকার অধিক ক্রয়ে নিশ্চিত উপহার প্যাক (আতর, মেসওয়াক ও টুপি) ও ফ্রি ডেলিভারি। আর বান্ডেল ক্রয়ে পাচ্ছেন ‘পেমেন্টবিডি’র সৌজন্যে নিশ্চিত সুদৃশ ইসলামি টি-শার্ট। এছাড়া আছে ফ্রি ডেলিভারি ৫০০ টাকার অধিক অর্ডারের অগ্রিম পেমেন্টে।

ইতিমধ্যে বইবাজার ডটকমের অনলাইন রমজান বই উৎসব জমে উঠেছে। গত সপ্তাহের বেস্ট সেলার বইয়ের তালিকায় ছিল এমন ১০টি বই যেমন, প্যারাডক্সিক্যাল সাজিদ, কোরান শরিফ: সরল বঙ্গানুবাদ, তাফসীরে ইবনে কাছীর, বি স্মার্ট উইথ মুহাম্মাদ, মুত্তাফাকুন আলাইহি আল লু-লু ওয়াল মারজান, রাহে বেলায়াত, যাকাত কিভাবে দিবেন, বাইবেল কোরআন ও বিজ্ঞান, রাসুলুল্লাহ (সা:)-এর নামায ও মুক্ত বাতাসের খোঁজে।

বইবাজার ডটকমে অফারগুলো চলবে ৬ জুন পর্যন্ত। বইবাজার.কমের ম্যানেজার সাজ্জাদ রেজা বসুনীয়া এ ব্যাপারে বলেন, রমজান মাসে ইসলামি বই কেনাকাটায় উৎসাহিত করতেই বইবাজার.কমের এই আয়োজন। বইবাজার.কম হতে বই অর্ডার করতে পারেন www.boibazar.com এই ঠিকানা থেকে।

প্রেস বিজ্ঞপ্তি
২৫ মে ২০১৯