Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / চাঁদপুরে সাংসদ রুহুলের ‘কণ্ঠ নকল করে’ অডিও ভাইরালের অভিযোগ
adv. ruhul 2

চাঁদপুরে সাংসদ রুহুলের ‘কণ্ঠ নকল করে’ অডিও ভাইরালের অভিযোগ

চাঁদপুর-২ আসনের সাংসদ ও জাতীয় সংসদে টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুলের ভয়েস নকল করে ফোনে কথোপকথনের রেকর্ড ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করায় স্থানীয় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মতলব উত্তর থানায় একটি জিডি করা হয়। শনিবার ৫ অক্টোবর রাতে অজ্ঞাতনামা ব্যক্তি বা ব্যক্তিদের বিরুদ্ধে মতলব উত্তর থানায় এ জিডি করেন মতলব উত্তর উপজেলার লতরদি গ্রামের বাসিন্দা এবং জেলা ছাত্র লীগের সাবেক স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মেহেদী মাসুদ।

তার দাবি চক্রান্ত ও ষড়যন্ত্র করে একটি স্বার্থান্বেষী মহল গত বুধবার ফেইসবুকে অডিওটি ছড়িয়ে দেয়।

জিডিতে মেহেদী মাসুদ অভিযোগ করেন, ‘সাংসদ অ্যাড.মো.নুরুল আমিন রুহুল নির্বাচিত হওয়ার পর মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় মাদক, চাঁদাবাজি, ইভ টিজিং ও বাল্যবিবাহসহ বিভিন্ন সামাজিক অপরাধ বন্ধে কঠোর পদক্ষেপ নিয়েছেন। এ সব ভালো কর্মকাণ্ডে ঈর্ষান্বিত হয়ে এক বা একাধিক অজ্ঞাতনামা ব্যক্তি বুধবার দুপুরে সাংসদের কন্ঠ সংযোজন-বিয়োজন করে তথ্য প্রযুক্তির সহযোগিতা নিয়ে মিথ্যা অডিও ভয়েস কল রেকর্ড করে ফেইসবুকসহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।’

এদিকে অডিও এ রেকর্ডটি ফেসবুকে ছড়িয়ে পড়ায় স্থানীয় দলীয় নেতা-কর্মীদের মাঝে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক, ৬ অক্টোবর ২০১৯