Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি মেহের ডিগ্রি কলেজে ৪ পরীক্ষার্থী বহিষ্কার
Bohiskar

শাহরাস্তি মেহের ডিগ্রি কলেজে ৪ পরীক্ষার্থী বহিষ্কার

সারাদেশে চলমান এইচএসসি ও ডিগ্রি (পাস) পরীক্ষায় সোমবার (১৮ এপ্রিল) চাঁদপুরের শাহরাস্তি মেহের ডিগ্রি কলেজের ৪ শিক্ষার্থী অসুদপায় অবলম্বন করায় বহিষ্কার হয়েছে।

সংশ্লিষ্ট কেন্দ্র সূত্রে জানা যায়, গত ৩টি বিষয়ে মেহের ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষায় ৩ জন পরীক্ষার্থী ও ডিগ্রি (পাস) পরীক্ষায় ১ জন পরীক্ষার্থী বহিষ্কৃত হয়।

বহিষ্কৃতরা হচ্ছেন – মেহের ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি ৪র্থ পত্রের বিএসএস ৩য় বর্ষের ছাত্র সুভাষ চন্দ্র দে, যার রেজিঃ নং-১৫৬৪, শিক্ষাবর্ষ-২০১১-২০১২, গত ১৭ এপ্রিল ওই শিক্ষার্থীকে বহিস্কার করা হয়। গত ১০ এপ্রিল রবিবার ইংরেজী ২য় পত্রের পরীক্ষার দিন বহিষ্কৃত হয়

এইচএসসি ব্যবসা শিক্ষা শাখার তাপস দাস, যার রোল নং-৫৬৯৯২৮, রেজিঃ নং-১০১১১৫৯২৩৮, একই বিষয়ে বহিস্কৃত হয় ব্যবসা শিক্ষা শাখার পরীক্ষার্থী মোঃ হাবিবুর রহমান, যার রোল নং-৫৬৯৯৬২, রেজিঃ নং-১০১১২৫৭৪৩৯। গত ১২ এপ্রিল মঙ্গলবার আই.সি.টি বিষয়ে পরীক্ষার দিন বহিস্কৃত হয় এইচএসসি ব্যবসা শিক্ষা শাখার পরীক্ষার্থী মোঃ ফয়সাল হোসেন, যার রোল নং-৫৬৯৯৭৪, রেজিঃ নং-৯০১১৮১২৫০৫, শিক্ষাবর্ষ-২০১৩-২০১৪।

এ বিষয়ে কেন্দ্রে দায়িত্বরত ভিজিল্যান্স টিমের প্রতিনিধি ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা খাজা মোঃ মাইন উদ্দিন জানান পরীক্ষা চলাকালীন পরীক্ষায় অসুদপায় অবলম্বন করায় ৪ শিক্ষার্থীকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের পাবলিক পরীক্ষা আইনে বহিষ্কার করা হয়।

মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট [/author]