Home / উপজেলা সংবাদ / কচুয়া আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ : চেয়ারম্যানসহ আহত ১০
Sanggorsho
প্রতীকী ছবি।

কচুয়া আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ : চেয়ারম্যানসহ আহত ১০

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ১০নং গোহট দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী দু’গ্রুপের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ অন্তত ১০জন আহত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ও নেতা-কর্মীরা এ সময় ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে আহতরা হচ্ছে ইউপি চেয়ারম্যান আমির হোসেন (৫৮), মুক্তিযোদ্ধা সফিকুর রহমান (৬৫), ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউল করিম রতন (২৫), ওয়ার্ড যুবলীগের সভাপতি হেলাল হোসেন (৩২), ইউনিয়ন যুবলীগের সভাপতি অনুপ কান্তি দাস টিটু (৩৭), যগ্ম সম্পাদক সাইফুল ইসলাম (৩৫) ও ফখরুল ইসলাম (৪০)।

আহতদের মধ্যে অনেককে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও ইউপি চেয়ারম্যান আমির হোসেনকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ওই ইউনিয়নের বর্ধিত সভাকে কেন্দ্র করে সকাল থেকে নেতা-কর্মীরা বিভিন্নপ্রকার শ্লোগান দিয়ে সভাস্থলে যোগদান করে। পরে তারা এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ওই সভায় চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহরিয়ার শাহীন ও সাধারণ সম্পাদক সেলিম হোসেনের নাম প্রস্তাব আকারে উপস্থাপন করা হলে সভায় উপস্থিত তৃণমূলের নেতাকর্মীদের সমর্থনের ভিত্তিতে মো. শাহরিয়ার শাহীন দলীয় মনোনয়নের জন্য নাম তালিকাভুক্ত করা হয়।

কচুয়া আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ : চেয়ারম্যানসহ আহত ১০

About The Author

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

: আপডেট ০৩:৩০ পিএম, ২৭ মার্চ ২০১৭, রোববার
ডিএইচ