Home / কৃষি ও গবাদি / ইতিহাস জেনে দেশের জন্য কাজ করতে হবে ডা. দীপু মনি এমপি
ইতিহাস জেনে দেশের জন্য কাজ করতে হবে ডা. দীপু মনি এমপি

ইতিহাস জেনে দেশের জন্য কাজ করতে হবে ডা. দীপু মনি এমপি

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

‘মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গঠনে ডিজিটাল প্রযুক্তির ব্যবহার’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা: দীপু মনি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, এই বাংলাদেশকে যে স্বপ্ন নিয়ে সাড়ে সাত কোটি মানুষ অনেক ত্যাগ তিতিক্ষার মধ্য দিয়ে স্বাধীনতা কিনে এনেছিলো। সেই স্বপ্নকে নস্যাৎ করার জন্যে কুচক্রি মহল উঠে পড়ে লেগেছিলো। সেই কুচক্রিমহল বঙ্গবন্ধুর নামকে মুছে দিতে ষড়যন্ত্র করেছিলো। আমাদের প্রকৃত ইতিহাস জানতে হবে। ইতিহান জেনে দেশের জন্য কাজ করতে হবে।

জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ ওয়াদুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ডা. সৈয়দ বদরুন নাহার চৌধুরী, সাবেক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক শামছুল হক মন্টু পাটওয়ারী।
৪৩ ঘণ্টা বান্দরবানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ইতিহাস জেনে দেশের জন্য কাজ করতে হবে ডা. দীপু মনি এমপি

About The Author

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট

: আপডেট ০১:৩৯ এএম, ২৭ মার্চ ২০১৬, রোববার
ডিএইচ