Home / চাঁদপুর / পুরাণবাজারে জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদককে সংবর্ধনা
পুরাণবাজারে জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদককে সংবর্ধনা

পুরাণবাজারে জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদককে সংবর্ধনা

চাঁদপুর জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি আলহাজ নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালকে শনিবার বিকেলে পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে পুরাণবাজার চেম্বার ভবনের সামনে সংবর্ধনা জানানো হয়েছে।

সংবর্ধিত অতিথির বক্তব্যে নাছির উদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু একটি সুখি সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে রূপ দিতে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, আপনাদের সমর্থন পেয়ে আমি পৌর মেয়র হিসেবে পুরাণবাজারের হারানো গৌরব ফিরিয়ে আনতে নানা রকম উদ্যোগ নিয়েছি। আজকে পুরাণবাজারের ব্যাবসায়ীরা তাদের হারানো গৌরব ফিরে পেয়েছে। পুরাণবাজার থেকে মাদক নির্মূলে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন কাজ করে যাচ্ছে। আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে পুরাণবাজারকে একটি আদর্শ এলাকা হিসেবে রুপ দিতে পারবো।

সংবর্ধিত আরেক অতিথি জেলা আওয়ামী লীগের পুনঃনির্বাচিত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পটোয়ারী দুলাল বলেন, আপনারা আমাদের যে সম্মান জানিয়েছেন তাতে আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনাদের ভালোবাসাকে বুকে ধারণ করে অতিতের ন্যায় মানুষের পাশে থেকে দেশের সেবা করে যবো।

১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আছলাম গাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিকের পরিচালনায় সংবর্ধনা অনুুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গৌবিন্দ ঘোষ, সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটোয়ারী, জেলা যুবলীগ আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবর, যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

: আপডেট ০৯:০৮ পিএম, ১৯ মার্চ ২০১৬, শনিবার
ডিএইচ