Home / উপজেলা সংবাদ / ‘এদেশের মানুষ দুর্নীতিমুক্ত একটি স্বাধীন বাংলাদেশ চায়’
দুর্নীতি

‘এদেশের মানুষ দুর্নীতিমুক্ত একটি স্বাধীন বাংলাদেশ চায়’

বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা শাখার সেক্রেটারী অ্যাডভোকেট মাসুদুল ইসলাম বুলবুল বলেছেন, এদেশের মানুষ দূর্নীতিমুক্ত একটি স্বাধীন বাংলাদেশ চায়। যে দেশে কোনো চাঁদাবাজ,টেহুারবাজ ও দূর্নীতিবাজ কোনো সরকারি কর্মকর্তা থাকবে না। যারা এখনো সরকারি অফিসে বসে বসে দূর্নীতি করছেন আপনি ইস্তেফা দিয়ে চলে যান। এদেশের মানুষ সরকারি টেবিলে আপনাকে আর চায় না। এদেশকে দুর্নীতিমুক্ত করার জন্য সোনার মানুষ তৈরি করতে হবে। বাংলাদেশ জামায়াত ইসলামী সেই সোনার মানুষ গুলো তৈরি করার জন্য কাজ করছে। তিনি শনিবার বিকালে চাঁদপুরের কচুয়ার পালাখাল উচ্চ বিদ্যালয় মাঠে পালাখাল মডেল ইউনিয়ন জামায়াতে ইসলামীর আয়োজনে কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ফ্যাসিবাদী আওয়ামী সরকার আমাদের অনেক নেতাকর্মীদের হত্যা ও গুম করেছে, তাদের বাড়িঘরে বুল্ডাজার দিয়ে উড়িয়ে দিয়েছেন। তারপরও আমাদের কোনো নেতাকর্মী এদেশ থেকে পালিয়ে যায়নি। স্বৈরাচারী শেখ হাসিনা তাদের নেতাকর্মীদের এতিম রেখে এদেশ থেকে পালিয়ে গিয়েছে। শেখ হাসিনা এদেশের প্রত্যেক ঘরে ঘরে চাকরি দেয়ার নাম করে একটি করে লাশ উপহার দিয়েছেন। সেই স্বৈরাচারী ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে ছাত্র-জনতা আন্দোলন করতে গিয়ে গুলি খেয়ে প্রান হারিয়েছেন। নির্বিচারে শেখ হাসিনা সরকার ছাত্র-জনতার উপর গুলি চালিয়েছে। তারা চেয়েছিল এ হত্যা চালিয়ে ক্ষমতা আরো পাকাপক্ত করবে কিন্তু ছাত্র-জনতার আন্দোলন বিপ্লবের মাধ্যমে নতুন বিজয় হয়েছে।

জামায়াতে ইসলামী পালাখাল মডেল ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা জসীম উদ্দীনের সভাপতিত্বে ও জামায়াত নেতা এবায়েদ উল্যাহ’র পরিচালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরীনের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী ও হাজীগঞ্জ কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস আবু নছর আশরাফী।

বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াত ইসলামী কচুয়া শাখার আমীর এডভোকেট আবু তাহের মেসবাহ,নায়েবে আমীর মাষ্টার সিরাজুল ইসলাম,সেক্রেটারী মোহাম্মদ আলী সিদ্দিকী প্রমুখ। এসময় ওই ইউনিয়নের জামায়াতে ইসলামীর বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৯ অক্টোবর ২০২৪