Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / খেলাফত মজলিস মতলব দক্ষিণ কমিটি গঠন
খেলাফত

খেলাফত মজলিস মতলব দক্ষিণ কমিটি গঠন

বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। ‌২২ আগস্ট বৃহস্পতিবার সকালে স্থানীয় খাদীয়তুল কুবরা (রাঃ) মহিলা মাদ্রাসার অফিস কক্ষে অনুষ্ঠিত বৈঠকে এই কমিটি গঠন করা হয়। বৈঠকে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লিয়াকত হোসাইন, সহ-সাধারণ সম্পাদক মাওলানা তারেক হাসান, মাওলানা আহসান উল্লাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ

বৈঠকে উপস্থিত সকলের প্রস্তাবনা এবং পরামর্শের ভিত্তিতে মাওলানা আবুল কালামকে মতলব দক্ষিণ উপজেলা শাখার সভাপতি এবং মাওলানা নোমান আহমদকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয় ।

বাংলাদেশ খেলাফত মজলিস মতলব দক্ষিণ উপজেলা শাখার নবগঠিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি মাওলানা নাসির উদ্দিন, সহ-সভাপতি মাওলানা মিজানুর রহমান, সহ-সভাপতি মাওলানা শোআইব আহমেদ ফরিদী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসানাত, বাইতুল মাল সম্পাদক মোঃ আজাদ, অফিস সম্পাদক মোঃ শাহরুর রহমান, প্রচার সম্পাদক হাফেজ এনামুল হক, সহ প্রচার সম্পাদক মাওলানা ইসমাইল, সহ প্রচার সম্পাদক হাফিজ ইলিয়াস, সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ মাহফুজ।

সম্মানিত সদস্যরা হলেন, মোঃ আবু সুফিয়ান, মুফতি রাশেদুল ইসলাম, মোঃ জামাল, মাস্টার আবু সামা, হাফেজ মাওলানা ফয়জুল্লাহ, মোঃ সাব্বির, আব্দুল আজিম।

সম্মানিত উপদেষ্টা মণ্ডলীর সদস্যরা হলেন, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আব্দুল হাই, মাওলানা শফিকুল ইসলাম।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২২ আগস্ট ২০২৪