Home / চাঁদপুর / বাসযোগ্য চাঁদপুর গড়াই আমাদের লক্ষ্য : পুলিশ সুপার
চাঁদপুর

বাসযোগ্য চাঁদপুর গড়াই আমাদের লক্ষ্য : পুলিশ সুপার

চাঁদপুরের পুলিশ সুপার সাইফুল ইসলাম পিপিএম বিপিএম বারের সাথে মতবিনিময় করেছেন জেলা জামায়াতের নেতৃবৃন্দ।

১৫ আগস্ট বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।সভায় পুলিশ সুপার সাইফুল ইসলাম পিপিএম বিপিএম বার বলেন,বাসযোগ্য চাঁদপুর গড়াই আমাদের লক্ষ্য।মাদকসহ অন্যান্য যেসব সমস্যা রয়েছে সেগুলো যদি আমরা সমাধান করতে পারি তাহলেই বাসযোগ্য চাঁদপুর আমরা গড়তে পারবো।এজন্য আপনাদের সহযোগিতা করতে হবে। আমরা কিন্তু মাদক নির্মূল করতে প্রতিটি ওয়ার্ডে কমিটি করেছি।মাদকের বিরুদ্ধে সবাইকে নিয়ে আমরা একটি সামাজিক আন্দোলন গড়ে তোলতে চাই।কিশোর গ্যাংয়ের যে সমস্যা রয়েছে তা সমাধানের জন্যও আমরা কাজ করে যাচ্ছি।

পুলিশ সুপার আরো বলেন,আমরা দেখেছি দেশের এই ক্রান্তিলগ্নে আপনারা মন্দির পাহার দিয়েছেন।সাধারন মানুষের নিরাপত্তার জন্য কাজ করেছেন। আপনারা জানেন পুলিশ সরকার অংশ। কাজেই পুলিশ সরকারি নির্দেশনা অনুযায়ী কাজ করেছে।তবে এটা সত্য বিগত দিনে পুলিশ সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে অনেক সময় পেশাদারিত্ব বজায় রাখতে পারেনি।এটার জন্য আমাদের নব নিযুক্ত আইজিপি স্যার দুঃখ প্রকাশ করেছে।তবে ব্যক্তিগত ভাবে কেউ হয়রানি হয়নি।

চাঁদপুর শহর জামায়াতের আমির অ্যাড. শাহজাহান খানের পরিচালনায় বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সুদীপ্ত রায়,রাশেদুল হক চৌধুরী,জেলা জামায়াতের আমির অধ্যক্ষ আব্দুর রহিম , নায়েবে আমির বিল্লাল হোসেন মিয়াজী,জেলা জামায়াতের সাধারন সম্পাদক অ্যাড. মাসুদুল ইসলাম বুলবুল,সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. শাহজাহান মিয়া। এছাড়াও সভায় উন্মুক্ত আলোচনায় জামায়াত ইসলামি ও ইসলামি ছাত্র শিবিরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন কোরআন হাফেজ ফরহাদ আলম।

সভায় বক্তারা বলেন, অতিতে কি হয়েছে তা আমরা ভুলে যেতে চাই। যেন আগামী দিনে একটি সুন্দর দেশ গড়তে সবাই এক হয়ে কাজ করতে পারি। পুলিশের যে ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে তা ফিরিয়ে আনতে আমরাও কাজ করবো আপনারাও চেষ্টা করবেন।আশাকরছি বিগত দিনের মতো আপনারা আর দলীয় কারো প্রভাবে প্রভাবিত হবেন না। যাতে পুলিশ হয় জনতার।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১৫ আগস্ট ২০২৪