Home / চাঁদপুর / সাংবাদিক আনোয়ারুল করিমের দাফন সম্পন্ন
সাংবাদিক

সাংবাদিক আনোয়ারুল করিমের দাফন সম্পন্ন

চাঁদপুরের আঞ্চলিক দৈনিক পত্রিকা দৈনিক ইলশেপাড়ের ভারপ্রাপ্ত সম্পাদক, চাঁদপুর প্রেসক্লাবের সন্মানিত সদস্য ও সাবেক সমঝোতা কমিটির সদস্য,যিনি বহু গুণে গুণান্বিত ব্যাক্তিক্ত এসএম আনোয়ারুল করিম মঙ্গলবার (৯ এপ্রিল) ইন্তেকাল করেছেন। তিনি শহরের কোড়ালিয়া রোডস্থ হাজী শরীয়ত উল্লাহ্ (রহ:) নামে নির্মিত জামে মসজিদের একজন খতিব ছিলেন।

তিনি এক সময় স্থানীয় দৈনিক চাঁদপুর কন্ঠ পত্রিকায় শুরুতে তোতা মিয়ার তিতা কথা নামে নিয়মিত আটিকেল লিখে যেতেন নসাজের মানুষকে সচেতন করার জন্য। এতে তিনি যেমন আলোচিত হন,তার পাশাপাশ্বি চাঁদপুরে আলোড়ন সৃষ্টি করেছিলেন।

ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন। তিনি দীর্ঘদিন লিবার ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারত ও বাংলাদেশে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে স্ত্রী,তিনটি কন্যা সন্তানসহ বহু আত্বীয়,স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি সমাজ সভ্যতার জন্য অনেক সামাজিক কাজ করে বিড়ল দৃষ্টান্ত স্থাপন করেন। এ ছাড়া তিনি ইসলামি অনেক গুলো বই নিজের লেখা প্রকাশ করেছেন। যা’এ সমাজে প্রষংসার দাবী রাখেন।

একই দিন এস এম আনোয়ারুল করিমের দাফন তার নিজ বাড়ি শহরের ইচলী এলাকায় ইচলী পাকা জামে মসজিদের সামনে জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে।

তিনি রাজধানীর ডেল্টা ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকালে ইন্তেকাল করেন।

তিনি খেলাফত মজলিস ও ছাত্র মজলিস চাঁদপুর জেলা শাখার সাবেক সেক্রেটারি ও ঢাকা মহানগর দক্ষিণ খেলাফত মজলিসের সহ সভাপতি দায়িত্বে ছিলেন।

জানা যায়, এসএম আনোয়ারুল করিম দীর্ঘ দিন ক্যান্সারে আক্রান্ত হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ভুগছেন। মঙ্গলবার সকালে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন। তার এই করুন মৃত্যুতে অনেকে শোক প্রকাশ করেছেন । শোকাহত প্রকাশ

এদিকে তাহার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত,সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন,সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক শওকত আলীসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ । তার আত্মার শান্তি কামনা করেন এবং শোকার্ত ২ প্রতি সমবেদনা জানান ।

এস এম আনোয়ারুল করিমের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক প্রকাশক সোহেল রুশদী। তিনি তার আত্মার শান্তি কামনা করেন এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

স্টাফ করেসপন্ডেট,১০ এপ্রিল ২০২৪