Home / চাঁদপুর / চাঁদপুরে দৈনিক আমাদের সময় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
আমাদের সময়

চাঁদপুরে দৈনিক আমাদের সময় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

‘সময় এবার আমাদের বাংলাদেশের’- এ স্লোগানকে সামনে রেখে নতুন ধারার দৈনিক আমাদের সময় পত্রিকার ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১২টায় চাঁদপুর প্রেসক্লাব কার্যালয়ে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম বার।

তিনি বলেন, দেড়যুগ পেরিয়ে দৈনিক আমাদের সময় ১৯ বছরে পদার্পন করেছে, এটি সত্যিই আনন্দের। পত্রিকাটি শুরু থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশের মাধ্যমে পাঠপ্রিয়তা অর্জন করার পাশাপাশি মানুষের মাঝে আস্থা তৈরী করতে সক্ষম হয়েছে। এ পত্রিকার সুনাম এখন সর্বত্র। তাই পত্রিকাটির প্রকাশক ও সম্পাদক এবং সংশ্লিষ্ট সকল গণমাধ্যম কর্মীদের শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই।

পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে তিনি আরো বলেন, এই পত্রিকাটি শুরু থেকেই মানুষের কাছে জনপ্রিয় এবং আস্থা অর্জন করতে পেরেছে। আমি আশা করব, পত্রিকাটির দৃষ্টি আরও পরিব্যাপ্ত হবে, অন্যায়-অবিচার-দুর্নীতি-অধিকারহীনতার বিপক্ষে এর অবস্থান আরও দৃঢ় হবে। মানুষের পক্ষে আরও প্রত্যয়ী হবে এর কণ্ঠস্বর।

দৈনিক আমাদের সময় এর চাঁদপুর জেলা প্রতিনিধি এম এ লতিফের সভাপতিত্বে ও দৈনিক শপথ পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাদের পলাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর কণ্ঠ পত্রিকার প্রধান সম্পাদক কাজী শাহাদাত, সনাক চাঁদপুরের সভাপতি ও ছড়াকার ডা. পীযূষ কান্তি বড়ুয়া, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর প্রবাহ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবদুর রহমান, দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. জাকির হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি লক্ষণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এর সাধারণ সম্পাদক শাওন পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ও মতলবের আলো পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ, পত্রিকার এজেন্ট জসিম মেহেদী প্রমুখ।

অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন, নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ অলি আহমেদ, ছাত্রদল নেতা শফিউদ্দিন বাবলু, দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার প্রধান সম্পাদক বিপ্লব সরকার, বার্তা সম্পাদক আরিফ হোসেন শান্ত, দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদ ইলিয়াছ পাটওয়ারী, বার্তা সম্পাদক কে এম সালাউদ্দিন, এনটিভির জেলা প্রতিনিধি শরীফুল ইসলামসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক এবং ভিভিন্ন শ্রেণিপেশার শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেট, ৪ অক্টোবর ২০২৩