Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / বোয়ালিয়া বালিকা উবিতে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 
বালিকা

বোয়ালিয়া বালিকা উবিতে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 

মতলব দক্ষিণ উপজেলার বোয়ালিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও এসএসসিতে জিপিএ -৫ প্রাপ্তদের সংবধর্না অনুষ্ঠান গত ১০ সেপ্টেম্বর সকাল সাড়ে দশটায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ  জুয়েল হোসেনের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান এবং সিনিয়র শিক্ষক কামাল উদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন চীন প্রবাসী ফিদ হু,প্রেসিডেন্ট অব সান্টিক বাংলাদেশ কোম্পানি লিমিটেড। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পি এম মেটালের  এর ম্যানেজিং ডাইরেক্টর মোঃ সফিকুল ইসলাম, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ সফিকুল ইসলাম সাগর,বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আল মাহমুদ।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের সদস্য মোঃ সিরাজুল ইসলাম, বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোকন চন্দ্র শীল প্রমুখ।অনুষ্ঠানের প্রধান অতিথি বিদ্যালয়ের ছাত্রীদের নিরাপত্তা ও শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে বাউন্ডারি দেওয়াল নির্মানে আর্থিক সহায়তা প্রধানের আশ্বাস দেন।

এছাড়া অনুষ্ঠানের বিশেষ অতিথি সফিকুল ইসলাম  ১ লক্ষ টাকা ও বিদ্যালয়ের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ জুয়েল ৫০ হাজার টাকা দেয়াল নির্মানের জন্য সহায়তার ঘোষনা দেন।

অপরদিকে অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ সফিকুল ইসলাম সাগর অত্র বিদ্যালয়ে জিপিএ -৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ব্যক্তিগত তহবিল থেকে বৃত্তি প্রদান করেন।সবশেষে পুরস্কার বিতরণ ও অতিথিদেরকে ক্রেস্ট প্রদান করা হয়। 

প্রতিবেদক: মাহফুজ মল্লিক,১০ সেপ্টেম্বর ২০২৩