Home / চাঁদপুর / উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর টাইমস সম্পাদকের ভারত গমন
উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর টাইমস সম্পাদকের ভারত গমন

উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর টাইমস সম্পাদকের ভারত গমন

চাঁদপুর নিউজ ডেস্ক: আপডেট: ০২:১২ অপরাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০১৫,  বুধবার

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের সম্পাদক ও চাঁদপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের আহ্বায়ক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল উন্নত চিকিৎসার জন্য ভারত গেছেন। তিনি চাঁদপুরবাসী, শুভাকাক্সক্ষী, আত্মীয়-স্বজন, দলীয় সর্বস্তরের নেতাকর্মীসহ সকলের নিকট দোয়া চেয়েছেন।

কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল এর আগে একাধিকবার চাঁদপুরসহ ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসকদের কাছে চিকিৎসা নিয়েছেন। বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাই প্রদেশের গঙ্গা হাসপাতালে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল ঢাকা থেকে চেন্নাইয়ের উদ্দেশ্যে একটি ফ্লাইটে বিমানবন্দর ত্যাগ করেছেন।

প্রসঙ্গত একটি রাজনৈতিক মামলায় গত ২৮ জানুয়ারি নিজ বাসা থেকে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হওয়ার সময় দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।

আহত অবস্থায় গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে তিনি পুলিশ হেফাজতে প্রায় ১৫দিন চিকিৎসায় থাকাবস্থায় পুলিশ কোর্টে প্রেরণ করলে কোর্ট তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

৩ মাস কারাভোগের পর উন্নত চিকিৎসার প্রয়োজনে আদালত থেকে জামিন পেয়ে কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল ঢাকা সিআরপি হাসপাতালে ভর্তি হন। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে মেরুদ-সহ শরীরের বিভিন্ন অংশে সমস্যা ধরা পড়ে। তখন চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ভারত যাওয়ার পরামর্শ দেন। কিন্তু আদালতে নিয়মিত মামলার হাজিরা থাকায় তাকে চাঁদপুরে ফিরে আসতে হয়।