Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
ছাত্রলীগের

মতলব উত্তরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

দেশের ঐতিহ্যবাহী ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রষ্ঠিাবার্ষিকী উদযাপন করেছে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ। কেক কাটা ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

আনন্দঘন দিবসটি পালন উপলক্ষে বুধবার (৪ জানুয়ারি) বিকেল ৪টার দিকে মতলব উত্তরের সাহেব বাজারে মিলিত হন সংগঠনটির নেতাকর্মীরা। পরে তারা কেক কেটে প্রাণপ্রিয় সংগঠনের জন্মদিন উদযাপন করেন। সন্ধ্যার দিকে ছাত্রলীগের দীর্ঘায়ু ও সমৃদ্ধ ভবিষ্যৎ কামনা করে ওড়ানো হয় ফানুস।

এই আনন্দ-আয়োজনের উদ্যোক্তা ছিল মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ। সামগ্রিক তত্ত্বাবধানে ছিলেন মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শরীফুল ইসলাম এবং কমিটির ১নং সদস্য সদরুল আমিনসহ অন্যরা। উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শরীফুল ইসলাম এবং কমিটির ১নং সদস্য সদরুল আমিনের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও সেখানে সব শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক ১নং সদস্য রহমতউল্লাহ সরকার লিখন ও ছেংগারচর পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমরান হোসেন।

আরো উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সদস্য জনি, আসিফ সরকার, ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের সাইদুল ইসলাম, ফয়সাল, আবু বক্কর, এখলাসপুর ইউনিয়ন ছাত্রলীগের নাইম হোসেন হৃদয়, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের মিথুন প্রমূখ।

বর্তমানে দেশব্যাপী বয়ে চলা প্রচণ্ড শীত উপেক্ষা করে এই আয়োজনে শরিক হন মতলব উত্তর ছাত্রলীগের অসংখ্য প্রাক্তন ও বর্তমান নেতাকর্মী।

নিজস্ব প্রতিবেদক, ৪ জানুয়ারি ২০২৩