Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাদক বিরোধী সভা
মাদক

ফরিদগঞ্জে মাদক বিরোধী সভা

চাঁদপুরের ফরিদগঞ্জে শিক্ষার্থীদের মধ্যে মাদকের কুফল সম্পর্কে সচেতনতা সৃষ্টি করতে পৌর এলাকার সাহাজান কবির উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিট পুলিশিং কার্যক্রম ও মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ জুন বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ থানা পুলিশের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সমাবেশে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেছার আহাম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন।

এ সময় ওসি বলেন, মাদক সমাজ ও জাতিকে ধ্বংসের মুখে ঠেলে দেয়। মাদকমুক্ত সমাজ গড়তে না পারলে কোনো জাতি উন্নতির শিখরে আরোহন করতে পারবে না। তাই স্কুল শিক্ষার্থীদের এখনই মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। পরে তিনি শিক্ষার্থীদের মাদকমুক্ত থাকার শপথবাক্য পাঠ করান।

তিনি অভিভাবক ও শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আমাদের ভবিষ্যত প্রজন্ম কোমলমতি শিক্ষার্থীদের মাদক, ইভটিজিংসহ অপরাধ মূলক কাজ থেকে দূরে রাখতে প্রত্যেকে স্ব-স্ব অবস্থান থেকে সচেতন হবে। শিক্ষার্থীদের বলেন, কোন বিষয়ে তোমাদের পরিবার ও শিক্ষকদের জানাতে সমস্যা মনে করলে সরাসরি আমার সাথে কথা বলবে, তোমাদের জন্য আমার দরজা সর্বদাই খোলা থাকবে।

সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক জাহিদ এমদাদুল ইসলামসহ শিক্ষার্থী এবং সাংবাদিকারা।

প্রতিবেদক: শিমুল হাছান,২৩ জুন ২০২২