Home / চাঁদপুর / প্যানেল মেয়রের আয়োজনে দোয়া ও ইফতার
প্যানেল মেয়রের

প্যানেল মেয়রের আয়োজনে দোয়া ও ইফতার

চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝির আয়োজনে কোরানের হাফেজদের সাথে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৬ এপ্রিল মঙ্গলবার বাদ আসর চাঁদপুর শহরের পুরাণবাজার মোহাম্মদীয়া আরাবিয়া কওমী মাদ্রাসায় এই দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্বক দোয়া মোনাজাত পরিচালনা করেন মোহাম্মদীয়া হাফেজিয়া মাদ্রাসায় মোহতামিম মাওলানা ফরিদ আহমেদ।

দোয়া ও মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও ১৫ আগস্টে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়। এছাড়াও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি, ছাত্রলীগের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ভাষাবীর এমএ ওয়াদুদ পাটোয়ারী, চাঁদপুর ফরিদগঞ্জের সাবেক এমপি অ্যাড. সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আ. মালেক ভুইয়াসহ আওয়ামী পরিবারের সকল প্রয়াত নেতাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

পাশাপাশি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়।

এর আগে মধ্যশ্রীরামদি কবরস্থানে সমাহিত মোহাম্মদ আলী মাঝির পিতা মরহুম হাজী আব্দুল করিম মাঝির কবর জেয়ারত করা হয়। এসময় কবরবাসীসহ তাঁর সকল প্রয়াত আত্মীয় স্বজনের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকার্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৬ এপ্রিল ২০২২