Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে ফুলের শুভেচ্ছা
পরিবার

হাজীগঞ্জ পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে ফুলের শুভেচ্ছা

বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন (বিডিএমএ) নতুন কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির পক্ষ থেকে (১৮ এপ্রিল) সোমবার দুপুরে সদ্য যোগদানকৃত উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মাওলাকে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন (বিডিএমএ) হাজীগঞ্জ শাখার সভাপতি ডা. রবিউল আলম সবুজ জানান, গত ১৬ মার্চ সন্ধ্যায় উপজেলার সকল ডিপ্লোমা চিকিৎসকদের ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ডা. মো. আবুল কাশেম এর সভাপতিত্বে ও ডা. মো. মোশারফ হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন (বিডিএমএ) চাঁদপুর জেলা শাখার সভাপতি ডা. মো. ছফিউল্যাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক ডা. শাহজালালসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় সকলের ঐক্যমতের ভিত্তিতে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন (বিডিএমএ) হাজীগঞ্জ শাখা কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তাৎক্ষনিক ভাবে নতুন কমিটি গঠন করা হয়।

উক্ত নতুন কমিটির সভাপতি ডা. রবিউল আলম সবুজ, সাধারণ সম্পাদক ডা. সুজন চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক ডা. মোজাম্মেল হক মামুন, অর্থ সম্পাদক ডা. ইয়াছির আরাফাত, কার্য নির্বাহী সদস্য ডা. শামীমা আরাফাত, ডা. শহিদুল ইসলাম, ডা. আলাউদ্দিন, ডা. এবায়েদ উল্যাহ, ডা. অভিজিৎ পোদ্দার, ডা. শ্যামল চন্দ্র দাস, ডা. মো. সাজ্জাদ ইসলাম। পরে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মাওলা তিনি নিজেও কমিটির সভাপতি ও সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ১৮ এপ্রিল ২০২২