Home / চাঁদপুর / আহলে সুন্নাত ওয়াল জামায়াত চাঁদপুর পৌর ওয়ার্ড কমিটি গঠন
সুন্নাত

আহলে সুন্নাত ওয়াল জামায়াত চাঁদপুর পৌর ওয়ার্ড কমিটি গঠন

আহলে সুন্নাত ওয়াল জামায়াতের চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এই কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে মিলাদ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ১৩নং ওয়ার্ডস্থ দক্ষিণ তরপুরচণ্ডী বায়তুল আমিন জামে মসজিদ সংলগ্ন ফোরকানিয়া মাদ্রাসায় এ ইফতার ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা হয়। বিশেষ করে ১০ রমজান আম্মাজান খাদিজাতুল কোবরা রাদিআল্লাহু তাআ’লা আনহার পবিত্র ওফাত দিবস হওয়ায় এই মহীয়সী নারীর জীবন ও আদর্শ নিয়েও আলোচনা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত চাঁদপুর পৌর কমিটির সভাপতি মাওঃ এএইচএম আহসান উল্লাহ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি মাওঃ মোঃ মিজানুর রহমান, পৌর কমিটির সাধারণ সম্পাদক মাওঃ আব্দুর রউফ খান করিম, সদর উপজেলার সাধারণ সম্পাদক মাওঃ আব্দুল হান্নান নিজামী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মাওঃ মোঃ হাসানুজ্জামান ও বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখার সভাপতি নূরুল আলম মামুন। আলোচনা শেষে ১০১ সদস্য বিশিষ্ট ১৩নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়। উপস্থিত সকলে এই কমিটির প্রতি সমর্থন জানান।

আহলে সুন্নাত ওয়াল জামায়াত চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ড কমিটির সভাপতি হচ্ছেন মোঃ মোস্তফা দেওয়ান, সাধারণ সম্পাদক আব্দুল মুনাফ তালুকদার ও সাংগঠনিক সম্পাদক কাউসার আলম।

স্টাফ করেসপন্ডেট, ১২ এপ্রিল ২০২২