Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে চিকিৎসা নিতে এসে হামলার স্বীকার, আহত ৪
চিকিৎসা

ফরিদগঞ্জে চিকিৎসা নিতে এসে হামলার স্বীকার, আহত ৪

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আশা রোগীর পরিবারে উপর হামলায় ৪জন আহত।

১৪ মার্চ সোমবার সন্ধ্যায় উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ভাঙ্গা বাড়ির সামনে ইটা নামচ্ছিল ট্রাক ড্রাইবার সুমন। এসময় আলু বোঝাইকৃত অটো নিয়ে ভাঙ্গা বাড়ির দিকে যাওয়ার জন্য ট্রাক ড্রাইবারের কাছে সাইট চায় অটো চালক, তখন ট্রাক ড্রাইভার অটো চলকের কাছে কিচু সময় চায়। কিন্তু অটো চালক অপেক্ষা না করে ট্রাকটির পাশ দিয়ে যাওয়ার সময় ট্রাকের লুকিং গ্লাস ভেঙ্গে যায়। লুকিং গ্লাস ভেঙ্গে যাওয়াকে কেন্দ্র করে ট্রাক ড্রাইভার সুমন ও অটো চালক বোরহানের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে এবং তারা উভয়ে আহত হয়। এরপর তাদের ডাক-চিৎকারে আশ-পাশের লোকজন এসে তাদের আহত অবস্থায় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আশে।

এসময় ট্রাক ড্রাইভারের পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে অটো চালকের উপর ও তার পরিবারের লোকজনকে হামলা করে। এতে অটো চালকের পরিবারের ৪ সদস্য আহত হয়েছে বলে অটো চালক বোরহান দাবী করেন। আহতরা হলেন, অটো চালকের বায়রা সাদ্দাম (২৯), জেঠস রাশিদা(২৫)ও স্যালক শরীফ হোসেন এবং শালিকা জান্নাত(২০)।

আহতরা জানান, তাদের বোনের জামাতাকে দেখতে হাসপাতালে আসলে ট্রাক ড্রাইভারের পরিবারের লোকজন তাদের উপর হামলা করে।
এ বিষয়ে থানার এস.আই বরকত উল্ল্যা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হামলার খবর শুনে আমি হাসপাতালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি এবং  হামলাকারীরা তাদের ৪টি মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। তাদের চারটি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে আসি। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

আটককৃত মোটরসাইকেল গুলো হলো দুইটি পালসার এবং দুইটি জারা। দুটি পালচারে মধ্যে একটি হলো চাঁদপুর-ল ১১-৬০০০ অপরটি নাম্বার বিহিন এবং দুটি জারার মধ্যে একটি হলো চাঁদপুর-হ ১১-৮২৯৬ অপরটি নাম্বার বিহিন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কামরুল হাসান জানান, সন্ধ্যায় আমি চেম্বারে রোগী দেখছিলাম। মেডিক্যালের সামনে দুই রোগীর পরিবারের মাঝে মারা-মারি দেখে ফরিদগঞ্জ থানা পুলিশকে খবর দেই এবং পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

তিনি আরো জানান পুলিশ মেডিক্যালের পটক থেকে হামলাকারীদের চারটি মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসন জানান, মেডিক্যালের পটকে হামলার ঘটনায় দু-পক্ষের কেউই লিখিত অভিযোগ করেনি, অভিযোগ ফেলে তদন্ত সাপেক্ষে প্রয়োযনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৫ মার্চ ২০২২