Home / শীর্ষ সংবাদ / হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২
সড়ক দুর্ঘটনায়

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় সৌরভ হোসেন (২০) নামের এক মোটরসাইকেলের চালক মারা গেছেন। এই ঘটনায় নাঈম হোসেন (১৯) নামের অপর মোটরসাইকেল আরোহী ও মোবারক হোসেন (৪৫) সিএনজিচালিত স্কুটারের চালক আহত হয়েছেন।

সোমবার (১৪ মার্চ) আনুমানিক রাত ৮টায় উপজেলার বাকিলা ইউনিয়নের বলাই স্যারের বাড়ির সামনে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সৌরভ হোসেন চাঁদপুর সদর উপজেলার কুমারডুগি গ্রামের বরকন্দাজ বাড়ির মিন্টু মিয়ার ছেলে, আহত মোটরসাইকেল আরোহী নাঈম হোসেন একই গ্রামের সরকার বাড়ির আব্দুল মান্নানের ছেলে ও অপর আহত সিএনজিচালিত স্কুটারের চালক মোবারক হোসেন চাঁদপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের কৈইশাডুগি গ্রামের দর্জি বাড়ির মৃত মফিজ উদ্দিনের ছেলে।

আহত মোটরসাইকেল আরোহী নাঈম চাঁদপুর টাইমসকে জানান, মোটরসাইকেল যোগে কুমারডুগি থেকে কৈয়ারপুল আসার পথে সিএনজিচালিত স্কুটারটি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি সড়কে ছিটকে পড়ে। এসময় চাঁদপুর মুখী একটি ভাউচার (জ্বালানি তেল বাহি গাড়ি) তাদের চাপা দেয়।

অপর দিকে অপর দিকে সিএনজিচালিত স্কুটারের চালক মোবারক হোসেন চাঁদপুর টাইমসে জানান, তিনি পাঁচজন যাত্রী নিয়ে কচুয়ার উদ্দেশ্যে হাজীগঞ্জের দিকে আসছিলেন। এসময় একটি ভাউচার (জ্বালানি তেলবাহি গাড়ি) মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি তার সিএনজিচালিত স্কুটারের উপর আছড়ে পড়ে।

এদিকে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেলের চালক সৌরভ। এ সময় সড়কে যানজটের সৃষ্টি হয়।

পরে স্থানীয়রা আহত মোটরসাইকেল আরোহী নাঈম ও সিএনজিচালিত স্কুটারের চালক মোবারক হোসেনকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. মহসিন দূর্ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধারপূর্বক সড়কে যান চলাচল স্বাভাবিক করেন। একই সময়ে হাজীগঞ্জ থানার সহকারী পরিদর্শক মো. নাজিম উদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের খোঁজখবর নেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা বলেন, আহতের প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, নিহতের মরদেহ, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও সিএনজিচালিত স্কুটারটি থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ১৪ মার্চ ২০২২