Home / সারাদেশ / বুড়িচংয়ে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন
স্বতন্ত্র

বুড়িচংয়ে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

৭ম ধাপে অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ সুন্দর ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করার দাবিতে সাংবাদিক সম্মেলন ও এলাকার সুধীজনদের সাথে মতবিনিময় সভা করেছেন এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী।

শুক্রবার সকালে নিজ বাড়িতে অনুষ্ঠিত এ সাংবাদিক সম্মেলণে বক্তব্য দেন কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক প্রতিদ্বন্দ্বীতা করা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ খোরশেদ আলম। এসময় তিনি তার নির্বাচনী ইশতেহার তুলে ধরে নির্বাচন সুষ্ঠ সুন্দর ও নিরপেক্ষ করার দাবী জানান।

ইশতেহার ঘোষনার সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহজ্ব আব্দুর রশিদ, বুড়িচং থানা কৃষকলীগের সহ-সভাপতি হাজী মফিজুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ম-সাধারন সম্পাদক ফরহাদ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জহিরুল ইসলামসহ অন্যান্যরা।

মোঃ খোরশেদ আলম বলেন, নির্বাচিত হলে ইউনিয়নের মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা, বিধাব ভাতা, মাতৃত্বকালিন ভাতাসহ সকল ভাতা, জন্ম নিবন্ধনসহ ইউপি পরিষদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে।

তিনি বলেন, পারিবারিকভাবে আওয়ামীলীগের রাজনৈতির সাথে জড়িত থেকে সবসময় মানুষের কল্যানে কাজ করে আসছি। ইউনিয়নবাসীর চাওয়ার প্রেক্ষিতে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি চেয়ারম্যান হয়ে মানুষের জন্য আরো বেশি করে কাজ করতে চাই।

এ সময় তিনি নিবাচনে এ ইউনিয়নে বহিরাগত যারা এসে মহড়া দিয়ে অরাজকতা সৃষ্টি করছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থাসহ অবাদ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসনের প্রতি দাবী জানান।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ৪ ফেব্রুয়ারি ২০২২