Home / চাঁদপুর / চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক মানিক এখনও হাসপাতালে
চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক মানিক এখনও হাসপাতালে

চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক মানিক এখনও হাসপাতালে

মিজানুর রহমান রানা | আপডেট: ১২:১৬ পিএম, ২১ আগস্ট ২০১৫, শুক্রবার

কারাগারে থাকা চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিককে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

শুক্রবার সোয়া বারোটা পর্যন্ত শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে বিশ্বস্ত সূত্র জানিয়েছে।

কারাগার সূত্র জানায়, মঙ্গলবার কারাগারে আসার পর থেকেই শেখ মানিক অসুস্থতা বোধ করেন। তার অম্লতন্ত্র ও পিঠে ব্যথা শুরু হয়। কারাগারের ফার্মাসিস্ট ও দায়িত্বে থাকা চিকিৎসক গত দু’দিন তাকে চিকিৎসা দিলেও তিনি সুস্থ বোধ করেননি। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি বর্তমানে হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. সালেহ আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে হাসপাতালে ভর্তির খবরে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা হাসপাতাল চত্বরে ভিড় জমায়।

প্রসঙ্গত, গত ১৮ মার্চ রাতে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা এলাকায় ট্রাকে পেট্রলবোমা মেরে তিনজনকে হত্যা করা হয়। এ ব্যাপারে বিএনপি ও জামায়াতের বেশ কয়েকজন নেতা-কর্মীর বিরুদ্ধে থানায় মামলা হয়। সে মামলায় মঙ্গলবার চাঁদপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত মানিকসহ বিএনপির তিন নেতার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।