Home / চাঁদপুর / চাঁদপুরে জুয়াড়ির মূলহোতাসহ আটক ৪
জুয়াড়ির

চাঁদপুরে জুয়াড়ির মূলহোতাসহ আটক ৪

চাঁদপুর শহরের স্বর্ণ খোলা রোডে জুয়াড়িদের আস্তানায় পুলিশ অভিযান চালিয়ে জুয়াড়ির মূলহোতা জসিমসহ ৪ জনকে আটক করেছে। ২১ ডিসেম্বর মঙ্গলবার রাতে চাঁদপুর মডেল থানার এসআই নাসির সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালায়।

এসময় চাঁদপুরের চিহ্নিত জুয়াড়িদের মূলহোতা ও জুয়ার ভোট পরিচালনাকারী তরপুরচন্ডী ৭ নং ওয়ার্ডের ফিরোজ মিয়ার ছেলে জসিম উদ্দিন (৪০)কে আটক করে পুলিশ।

জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ চাঁদপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ড বিষ্ণুপুর রোড মৃত আনসার আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন, ষোলঘর বিটি রোড ষোলঘর বিটি রোডের খান বাড়ির মৃত সৈয়দ খানের ছেলে মামুন খান ও উত্তর পশ্চিম বিষ্ণুদীর মৃত করিম সরদারের ছেলে ফারুক সরদারকে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, জুয়াড়িদের সরদার মূল হোতা জসিম উদ্দিন চাঁদপুরী বেশ কয়েকটি ক্লাব ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবত জুয়া রমরমা ব্যবসা চালিয়ে গেছে। ক্যাসিনো অভিযান পরিচালনা করার সময় সকল ক্লাবের জুয়া খেলা বন্ধ হলে উপায়ন্তর না পেয়ে জুয়াড়ি জসীমউদ্দীন স্বর্ণ খোলা রোডে মাদ্রাসার সামনে একটি দোতলা ভবনে দীর্ঘদিন যাবৎ গোপনে জুয়া ভোট বসিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে।

এরপূর্বে এই ভবনে পুলিশ অভিযান চালিয়ে বেশ কয়েকজন জুয়াড়ি আটক করলেও তারা জেল থেকে বের হয়ে এসে আবারও তাদের জুয়ার রমরমা ব্যবসা চালিয়ে যায়।

চাঁদপুর মডেল থানার ইনচার্জ আব্দুর রশিদ জানায়, ‘জুয়া খেলার সময় তাদেরকে হাতেনাতে আটক করে পুলিশ। চাঁদপুরে জুয়া খেলা বন্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। যারা এর সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সিনিয়র স্টাফ করেসপন্ডেট