Home / জাতীয় / চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আইসিও স্থাপন করা হবে
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আইসিও স্থাপন করা হবে

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আইসিও স্থাপন করা হবে

নাজমুল তালুকদার | আপডেট: ১০:২৭ অপরাহ্ণ, ১১ আগস্ট ২০১৫, মঙ্গলবার

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম (এমপি)’র সাথে চিকিৎসকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের হল রুমে এই সভা অনুষ্ঠিত চলাকালিন সময় স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিম (এমপি) বলেন, “স্ব-স্ব জেলায় হাসপাতালে চিকিৎসার মান উন্নয়নের লক্ষ্যে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আইসিও স্থাপনা করা হবে। সরকার স্বাস্থ্যসেবার মান উন্নয়ন করার লক্ষ্যে সেবা দিয়ে যাচ্ছে। আমরা সারা বাংলাদেশে ৬ হাজার তরুণ ডাক্তার নিয়োগ দিয়েছি। চাঁদপুরেও কয়েক জন অভিজ্ঞ ডাক্তার দিয়েছি। আমার আশা ও বিশ্বাস আপনারা মনযোগ সহকারে কাজ করবেন।”

তিনি আরো বলেন, “বাংলাদেশে জঙ্গি দমনে মানীনয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফল হয়েছেন। আমেরিকার বারাম ওবামা বলেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাছিনার মত জঙ্গি দমন করতে হবে।”

এছাড়া চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. প্রদীপ কুমার দত্ত হাসপাতালের বর্তমান পরিস্থিতি তুলে ধরেন।

এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের মহাপরিচালক দ্বীন মোহাম্মদ নুরুল হক, বাংলাদেশ বিএমএর সভাপতি ইকবাল আছলান, বাংলাদেশ হাসপাতাল পরিচালক সামিমুল সাদী।

আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোঃ শামছল হক ভূইয়া (এমপি), বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যকরী নির্বাহী পরিষদের সদস্য সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ আবু নঈম পাটওয়ারী দুলাল।

অনুষ্ঠান পরিচালনা করেন চাঁদপুর জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক মাহমুদুন নবী মাছুম। এছাড়া হাসপাতালের প্রায় সকল ডাক্তার ও কর্মকর্ত-কর্মচারী, নার্স উপস্থিত ছিলেন।

এ সময় হাসপাতালের পক্ষ থেকে এবং চাঁদপুর জেলা বিএমএর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছ জানানো হয়। সবশেষে মন্ত্রী হাসপাতালের ২য় তলা এবং ৩য় তলার অবস্থা পরিদর্শন করেন।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫