Home / চাঁদপুর / চাঁদপুরে সাবেক ইউপি চেয়ারম্যান আর বেঁচে নেই
ইউপি চেয়ারম্যান

চাঁদপুরে সাবেক ইউপি চেয়ারম্যান আর বেঁচে নেই

চাঁদপুরের মৈশাদী সাবেক ইউপি চেয়ারম্যান, কৃতি ফুটবলার ও সদর উপজেলা আ.লীগের দীর্ঘদিনের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান মিজি আর বেঁচে নেই (ইন্নালিল্লাহি… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

২৪ আগস্ট মঙ্গলবার বিকেলে সাড়ে ৩টার দিকে চাঁদপুর শহরের নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন।

কিডনী ডায়াবেটিকসহ নানা রোগে তিনি ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে, এক মেয়ে, আত্নীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে যান।

এদিকে রাত ৯টার দিকে বাবুরহাট হাই স্কুল সংলগ্ন মাঠে প্রথম নামাজে জানাজা ও রাত দশটায় শিলন্দিয়াস্থ নিজ বাড়ির সামনে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মরহুম মোখলেছুর রহমান মিজি দীর্ঘ ১৪ বছর মৈশাদী ইউনিয়নে অত্যন্ত সুনামের সাথে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।তিনি জেলা চেয়ারমঅন সমিতির সভাপতি সভাপতির দায়িত্ব পালন করেন। বাবুরহাট হাই স্কুল এন্ড কলেজ ব্যবস্থাপনা কমিটির দীর্ঘদিনের সেক্রেটারি-সভাপতি এবং মৈশাদী ইউনিয়ন ফান্ডেশনের প্রতিষ্টাতা সদস্য সচিবসহ অসংখ্য সামাজিক ও উন্নয়নমূলক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন। তার স্ত্রী শাহনাজ রহমান চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ছিলেন। বর্তমানে চাঁদপুর পৌরসভার ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর খায়রুল ইসলাম নয়ন মরহুুমের ভাতিজা ।

মোখলেছুর রহমান মিজির মৃত্যুতে জেলা আ.লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধরণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল সহ বিভিন্ন ব্যক্তিবর্গ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

স্টাফ করেসপন্ডেট