Home / সারাদেশ / গণধর্ষণের শিকার হলো ভাসমান নারী ফলবিক্রেতা : আটক ৫
গণধর্ষণের শিকার হলো ভাসমান নারী ফলবিক্রেতা : আটক ৫

গণধর্ষণের শিকার হলো ভাসমান নারী ফলবিক্রেতা : আটক ৫

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক । আপডেট: ০৭:১৫ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০১৫, বৃহস্পতিবার

চট্টগ্রাম নগরীর কোতয়ালি থানার বিআরটিসি এলাকায় ২৮ বছর বয়সী এক নারী গণধর্ষণের শিকার হয়েছে। ঘটনা জানার পর পুলিশ অভিযান চালিয়ে পাঁচ ধর্ষকের সবাইকে আটক করেছে।

অভিযুক্ত পাঁচ ধর্ষক হল ইসমাইল প্রকাশ চেয়ারম্যান (১৮), মামুন মাতব্বর (২০), ইকবাল হোসেন (২০), জাহাঙ্গীর আলম (২৮) এবং মোহাম্মদ হাসান প্রকাশ গুরু (১৮)।

কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) নেজাম উদ্দিন জানান, ধর্ষণের শিকার নারী বিবাহিত এবং বিআরটিসি’র ফলমন্ডিতে আড়ত থেকে ফেলে দেয়া ফল সংগ্রহ করে বায়েজিদে বস্তি এলাকায় নিয়ে বিক্রি করেন।

মঙ্গলবার গভীর রাতে ওই নারী ফল সংগ্রহ করে ফলমন্ডিতে একটি দোকানে বসে চা খাচ্ছিল। এসময় পাঁচজন পূর্ব পরিচয়ের সুবাদে তাকে ফল দেয়ার কথা বলে ভেতরে নিয়ে যায়। এরপর তাকে ফলমন্ডিতে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে ভোর পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে।

ঘটনার পর ওই নারী কোতয়ালি থানায় গিয়ে এ বিষয়ে অভিযোগ করেন। পুলিশ দ্রুত ওই নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেন। এরপর ফলমন্ডিতে অভিযান চালিয়ে পাঁচ ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

পরিদর্শক নেজাম জানান, গ্রেপ্তার হওয়া পাঁচজনের মধ্যে তিনজন ফলমন্ডি এলাকায় ভ্যানগাড়ি চালায়। বাকি দু’জন নিরাপত্তারক্ষী।

বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে আটকের পর বিকেলে তাদের ওই নারীর মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ। এদের মধ্যে দু’জন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বাকিদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানিয়েছেন পুলিশ।

আদালত আগামী রোববার রিমান্ড আবেদনের উপর শুনানির সময় নির্ধারণ করেছেন বলে জানিয়েছেন পরিদর্শক নেজাম।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি