Home / চাঁদপুর / চাঁদপুরে প্রাইম ইসলামী লাইফের উন্নয়ন সভা ও চেক হস্তান্তর
প্রাইম ইসলামী

চাঁদপুরে প্রাইম ইসলামী লাইফের উন্নয়ন সভা ও চেক হস্তান্তর

সাজেক ও খাগড়াছড়ি ভ্রমণ উপলক্ষে চাঁদপুরে প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোং লিঃ এর উদ্যোগে উন্নয়ন সভা ও মরনোত্তর বীমার চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৫ জুন মঙ্গলবার সকালে চাঁদপুর প্রেসক্লাব ভবনের এলিট চাইনিজ রেস্টুরেন্টে ৫৬টি মরনোত্তর বীমার চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জোন এর ইনচার্জ ও ইভিপি মোঃ মজিবুর রহমান।

চাঁদপুর শাখার আরসি ও ইনচার্জ মোঃ মোজাম্মেল হকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এসিআইআইআই ইউকে মোঃ আপেল মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন,চাঁদপুরের মানুষ আত্মপ্রত্যয়ী ও পরিশ্রমী। নদী অঞ্চলের মানুষ হিসেবে এখানকার মানুষ সংগ্রামীও বটে। বৈশ্বিক মহামারী ও করোনার মাঝেও গতবারের তুলনায় দ্বিগুন ব্যবসা আপনারা করেছেন। করোনা ও করোনা সন্দেহে প্রাইমের প্রায় ৪ শতাধিক গ্রাহক মারা গেছে। প্রাইম ইসলামী লাইফ মৃত ব্যক্তিদের নমীনির হাতে ৭২ ঘন্টার মধ্যে মরোনত্তোর বীমা দাবির চেক তুলে দিয়েছে। দেশের অগ্রগতি ও উন্নয়নে বীমা শিল্প ব্যাপক ভূমিকা রেখে যাচ্ছে। প্রাইম ইসলামী লাইফ দেশের সে উন্নয়ন ও অগ্রযাত্রায় গর্বিত এক অংশিদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানির উন্নয়ন প্রশাসন এর উপ ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনিছুর রহমান, চট্টগ্রাম বিভাগের উপ ব্যবস্থাপনা পরিচালক এম এ মতিন, কুমিল্লা কর্পোরেট জোনের এসইভিপি ও ইনচার্জ এম এ আহাদ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন হাজীগঞ্জ শাখার এসভিপি মোঃ মোবারক হোসেন, মতলব শাখার এসভিপি মোঃ মালেক প্রধান এবং কচুয়ার জেআইভিসি মোঃ শাহজাহান সিরাজ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন চাঁদপুর শাখার এফএ মোঃ নেছার উদ্দিন আহমেদ।

স্টাফ করেসপন্ডেট,১৫ জুন ২০২১